GREFTAR
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই শিশু পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪ শিশুকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত দুই নারী পাচারকারীকে বুধবার আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উদ্ধারকৃত দুইজনের বাড়ি টুঙ্গিপাড়ার রামচন্দ্রপুর গ্রামে ও অপর দুইজনের বাড়ি একই উপজেলার সিংগিপাড়া আশ্রয়ণ প্রকল্পে।
শিশুদেরকে বেশি বেতনের চাকরি ও টাকার প্রলোভন দেখিয়ে মঙ্গলবার দুপুরে ভারতে নিয়ে যাওয়া হচ্ছিল। স্থানীয় জনগন ও শিশুদের অভিভাবকরা বুঝতে পেরে পাচারকারী দুই নারীকে নিলফা বাসস্টান্ডে একটি গাড়ি থেকে আটক করা হয়। পরে পুলিশে খবর দিলে টুঙ্গিপাড়া থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ‘তারা একটি সংঘবদ্ধ শিশু ও নারী পাচারকারী দল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। তাদেরকে বুধবার আদালতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত ৪ শিশুকে তাদের বাবা-মার কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই শিশু পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪ শিশুকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত দুই নারী পাচারকারীকে বুধবার আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। উদ্ধারকৃত দুইজনের বাড়ি টুঙ্গিপাড়ার রামচন্দ্রপুর গ্রামে ও অপর দুইজনের বাড়ি একই উপজেলার সিংগিপাড়া আশ্রয়ণ প্রকল্পে। শিশুদেরকে বেশি বেতনের চাকরি ও টাকার...