1437297637

গোপালগঞ্জে চাচাতো বোনের সাথে প্রেমের সম্পর্ক নিয়ে বিরোধকে কেন্দ্র করে তুহিন মোল্লা নামে এক যুবকের দুই হাত কেটে ও দুই চোখ উপড়ে হত্যা করেছে প্রতিপক্ষ। ছেলেকে বাঁচাতে এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন পিতা অবসর প্রাপ্ত পুলিশ সদস্য শওকত মোল্লার দুই পা কেটে দেয়।

শনিবার রাত ৯ টার দিকে গোপালগঞ্জ সদর থানার চর পাথালিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত পিতা-পুত্রকে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঢাকা নেয়ার পথে রাত ২ টার দিকে তুহিন মোল্লা মারা যায়।

পিতাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার ভোরে গোপালগঞ্জ সদর হাসপাতালে তুহিনের লাশ নিয়ে আসা হয়। দুপুরে লাশের ময়না তদন্ত শেষে বিকেলে স্বজনদের হাতে হস্তান্তর করা হবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

নিহতের স্বজনরা জানিয়েছেন, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য শওকত মোল্লার ছেলে তুহিনের সাথে তার আপন বড় ভাই লায়েক মোল্লার মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। বেশ কয়েকদিন আগে লায়েক মোল্লার মেয়ে শওকত মোল্লার ঘরে টেলিভিশন দেখতে আসাকে কেন্দ্র করে তাদের সম্পর্কের কথা ফাঁস হয়ে যায়। বিষয়টি ঈদের পর ঘরোয়া ভাবে মিটিয়ে ফেলার সিদ্ধান্ত হয়।

গোপালগঞ্জ থানার এসআই আব্দুল খালেক ঘটনাস্থল পরিদর্শন শেষে জানিয়েছেন, শওকত মোল্লার সাথে আপন বড় ভাই লায়েক মোল্লার পৈতৃক জমি-জমা ভাগাভাগি ও ছেলে মেয়েদের মধ্যে সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। শনিবার রাতে বিষয়টি সমাধানের জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিরা শালিস বৈঠক ডাকে। বৈঠক চলাকালে লায়েক মোল্লার ছেলে আরিফুল-শরিফুল ও রবিউল চাচা শওকত মোল্লার ছেলে তুহিনকে ধরে নিয়ে দুই হাত কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ও তার দুই চোখ উপড়ে ফেলে। খবর পেয়ে ছেলেকে বাঁচাতে গেলে ভাতিজারা চাচা শওকত মোল্লার দুই পা কেটে দেয়। শওকত মোল্লার বাম পা কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। ডান পা কোন রকম চামড়ার সাথে জড়িয়ে রয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

গোপালগঞ্জের পুলিশ সুপার এস.এম এমরান হোসেন বলেন জমিজমা সংক্রান্ত ও চাচাত ভাইবোনদের মধ্যে সম্পর্ক নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে ধারনা করা হচ্ছে। ঢাকা নেয়ার পথে তুহিন মারা গেছে। তার পিতাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
গোপালগঞ্জে চাচাতো বোনের সাথে প্রেমের সম্পর্ক নিয়ে বিরোধকে কেন্দ্র করে তুহিন মোল্লা নামে এক যুবকের দুই হাত কেটে ও দুই চোখ উপড়ে হত্যা করেছে প্রতিপক্ষ। ছেলেকে বাঁচাতে এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন পিতা অবসর প্রাপ্ত পুলিশ সদস্য শওকত...