Chora
রাজশাহীর গোদাগাড়ীতে তিন কোটি টাকা মূল্যের তিন কেজি ২০০ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। বৃহস্পতিবার ভোর পাঁটার দিকে পৌরসভার সারেংপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সারাংপুরের ভেড়ীপাড়ার সৈয়দ আলীর ছেলে রেজাউল করিম গাড়ু (৪৩) ও একই গ্রামের নূর মোহাম্মদের ছেলে তাজিমুল ইসলাম (২৮)।

রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মুকুল জ্যোতি চাকমা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী সদর সার্কেলের পরিদর্শক মামলা করেছেন।

তিনি জানান, আসামিরা কুখ্যাত মাদক ব্যবসায়ী। তারা পদ্মার গোদাগাড়ীর চরাঞ্চলের সীমান্ত এলাকা দিয়ে ভারত মাদক এনে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। আটক হেরোইনের আনুমানিক মূল্য প্রায় তিন কোটি টাকা বলে জানান তিনি।

হাসন রাজাচোরাচালানের খবর
রাজশাহীর গোদাগাড়ীতে তিন কোটি টাকা মূল্যের তিন কেজি ২০০ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। বৃহস্পতিবার ভোর পাঁটার দিকে পৌরসভার সারেংপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- সারাংপুরের ভেড়ীপাড়ার সৈয়দ আলীর ছেলে রেজাউল করিম গাড়ু (৪৩) ও একই গ্রামের নূর মোহাম্মদের...