আন্তর্জাতিক ডেস্ক ।
উদ্ধারকৃত ১২ জন থাই কিশোর ও তাদের কোচ হাসপাতাল থেকে আগামী সপ্তাহে ছাড়া পাবে বলে জানিয়েছেন থাইল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী পিয়াসাকোল সাকোলসাতায়াডর্ন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

পিয়াসাকোল বলেন, উদ্ধারকৃত কিশোরদের মধ্যে কয়েকজন নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছে। তবে উন্নত চিকিৎসার কারণে তারা সুস্থ হয়ে উঠছে। তাদেরকে বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়া হবে।

বিভিন্ন দেশের উদ্ধারকারী দলের সম্মিলিত চেষ্টায় গত সপ্তাহের মঙ্গলবার তাদের থাম লুয়াং গুহা থেকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর চিকিৎসার জন্য তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : ইউরোনিউজ

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/518.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/518-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । উদ্ধারকৃত ১২ জন থাই কিশোর ও তাদের কোচ হাসপাতাল থেকে আগামী সপ্তাহে ছাড়া পাবে বলে জানিয়েছেন থাইল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী পিয়াসাকোল সাকোলসাতায়াডর্ন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। পিয়াসাকোল বলেন, উদ্ধারকৃত কিশোরদের মধ্যে কয়েকজন নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছে। তবে উন্নত চিকিৎসার কারণে তারা সুস্থ হয়ে উঠছে। তাদেরকে বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাসায়...