আন্তর্জাতিক ডেস্ক ।
থাইল্যান্ডের গুহার ভেতর থেকে আরো চারজনকে উদ্ধার করা হয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এতে করে মোট আটজন কিশোরকে গুহার ভেতর থেকে উদ্ধার করা সম্ভব হলো। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

দুই সপ্তাহের বেশি সময় ধরে থাইল্যান্ডের উত্তরাঞ্চলের গুহায় আটকা পড়ে ছিলেন ১২ কিশোর ফুটবলার ও তাদের কোচ। তাদেরকে উদ্ধারে চূড়ান্ত অভিযান শুরু হয় গত রবিবার। প্রথম দিনের অভিযানে চারজনকে উদ্ধার করা হয়।

এরপর সোমবার পুনরায় অভিযান চালিয়ে আরো চারজনকে উদ্ধার করা হয়। গুহার ভেতরে এখনো চারজন ক্ষুদে ফুটবলার ও তাদের ২৫ বছর বয়সী কোচ রয়েছেন।

জানা গেছে, গত রবিবার উদ্ধার করা চার শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার আরো চারজনকে উদ্ধারের পর হাসপাতালে পাঠিয়ে দিয়েছেন উদ্ধারকারীরা। বর্তমানে তারা শঙ্কামুক্ত।

গুহার ভেতরে থাকা আরো চার ক্ষুদে ফুটবলার ও তাদের কোচকে আগামী মঙ্গলবার উদ্ধারের পরিকল্পনা করছেন উদ্ধারকারীরা।

কর্তৃপক্ষ বলছে, রবিবার দিবাগত রাতে ব্যাপক বৃষ্টিপাত হলেও গুহার ভেতর আটকা পড়াদের বাড়তি কোনো অসুবিধা হয়নি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/9.gifhttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/9-300x253.gifহীরা পান্নাআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । থাইল্যান্ডের গুহার ভেতর থেকে আরো চারজনকে উদ্ধার করা হয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এতে করে মোট আটজন কিশোরকে গুহার ভেতর থেকে উদ্ধার করা সম্ভব হলো। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দুই সপ্তাহের বেশি সময় ধরে থাইল্যান্ডের উত্তরাঞ্চলের গুহায় আটকা পড়ে ছিলেন ১২ কিশোর...