1443453706
রাজধানীর গুলশানে অজ্ঞাত বন্দুকধারীদের গুলিতে এক ইটালির নাগরিক নিহত হয়েছেন। তার নাম তাবেলা তেজার (৫০)। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গুলশানের ৯০ নম্বর সড়কে এ ঘটনা ঘটে। তিনি হল্যান্ড ভিত্তিক আইসিসিও (ইন্টারচার্চ কো-অর্ডিনেটশন কমিশন ডেভোলপমেন্ট অর্গানাইজেশন) নামে একটি উন্নয়নমূলক বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ছিলেন। গুলশান-১ এর ৩০ নম্বর রোডের ১৬ নম্বর বাড়িতে আইসিসিও’র অফিস।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশন শাখার উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, তাবেলা তেজার সান্ধ্যকালীন জগিং করছিলেন। তিনি ৯০ নম্বর সড়কের ফুটপাত দিয়ে হাঁটার সময় গুলিবিদ্ধের শিকার হন। একজন অজ্ঞাত যুবক তাকে লক্ষ্য করে পরপর তিন রাউন্ড গুলি করে। এসময় রাস্তায় একটি মোটরসাইকেলে দুই যুবক অপেক্ষা করছিলেন। গুলির পর ওই যুবক মোটরসাইকেলে থাকা দুই যুবকের সাথে পালিয়ে যায়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার মোস্তাক আহমেদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই ব্যক্তি গুলিবিদ্ধ হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে স্থানীয় ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে রাত পৌণে ৮ টার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তার বুকে একটি ও পীঠের দিকে দুইটি গুলিবিদ্ধের চি‎হ্ন রয়েছে। নিহত ব্যক্তির কাছে গুলশানের আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলের একটি পরিচয়পত্র পাওয়া গেছে। তবে তিনি আইসিসিও নামে একটি বিদেশী এনজিও’র কর্মকর্তা। এ দিকে, ঘটনার পরপর ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। ৯০ নম্বর সড়কের ফুটপাতের পাশে অজ্ঞাত বন্দুকধারীরা তাকে গুলি করে। ঘটনাস্থলটি সিআইডি’র ক্রাইম সিন বিভাগ ঘিরে রাখে। সিআইডি ঘটনাস্থল থেকে হত্যার আলামত সংগ্রহ করে। এছাড়া গুলির সময় কয়েকজন পথচারীর বক্তব্য নিয়েছে।

ইউনাইটেড হাসপাতাল সূত্রে জানা গেছে, সন্ধ্যা ৭ টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় বিদেশী নাগরিককে হাসপাতালে আনা হয়। তার বুকে ও পীঠে তিনটি গুলিবিদ্ধের চি‎‎হ্ন ছিল। রাত পৌণে ৮ টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

পুলিশের একটি সূত্র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, গুলির ঘটনার পরপর গুলশানের বিভিন্ন এলাকায় স্থাপিত ১০০ সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহের নির্দেশ দেয়া হয়। বিশেষ করে ৯০ নম্বর সড়কের আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ ছাড়াও ঘটনাস্থলের আশেপাশের বিভিন্ন বাড়ির সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহে নামে।

র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে.কর্নেল আবুল কালাম আজাদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, গুলির ঘটনাটি তদন্ত করা হচ্ছে। গুলির পর আহত ব্যক্তিকে একজন পথচারী উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনাস্থলের আশেপাশে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের চেষ্টা করা হচ্ছে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443453706.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443453706-300x300.jpgতাহসিনা সুলতানাপ্রথম পাতা
রাজধানীর গুলশানে অজ্ঞাত বন্দুকধারীদের গুলিতে এক ইটালির নাগরিক নিহত হয়েছেন। তার নাম তাবেলা তেজার (৫০)। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গুলশানের ৯০ নম্বর সড়কে এ ঘটনা ঘটে। তিনি হল্যান্ড ভিত্তিক আইসিসিও (ইন্টারচার্চ কো-অর্ডিনেটশন কমিশন ডেভোলপমেন্ট অর্গানাইজেশন) নামে একটি উন্নয়নমূলক বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ছিলেন। গুলশান-১ এর ৩০ নম্বর রোডের ১৬...