1_110221_110294
পাবনার ঈশ্বরদীতে ব্যাপ্টিস্ট খ্রিস্টান মিশনের ফাদার লুক সরকারকে (৫০) গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগে পুলিশ এক শিবিরকর্মীকে আটক করেছে। আজ মঙ্গলবার সকালে ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত শিবিরকর্মী আওতাপাড়া গ্রামের আবু সামাদের ছেলে ওবায়দুর রহমান (২২)।

ঈশ্বরদী সার্কেল এএসপি এসএমএ জাহিদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে আওতাপাড়া গ্রামে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ওবায়দুরকে জিজ্ঞাসাবাদ চলছে।

প্রসঙ্গত, গতকাল সোমবার সকাল ১০টার দিকে পাবনার ঈশ্বরদী পৌর এলাকার লালপুর রোডের স্কুলপাড়ার ভাড়া বাড়িতে ৩ যুবক বাসায় ঢুকে ফেইথ বাইবেল চার্চ অব গড খৃস্টান মিশনের ফাদার লুক সরকারকে (৫০) গলা কেটে হত্যার চেষ্টা করা হয়। এই দুর্বৃত্তরা গত ১৫ দিন পূর্বে তারা খ্রিস্টান ধর্ম সম্পর্কে জানতে চেয়ে একবার বাসায় আসেন। পরে সোমবার সকালে একটি মোটর সাইকেল যোগে ৩ জন এসে ধর্ম সম্পর্কে জানতে চায়। তাদের সাথে কথোপকথনের এক পর্যায়ে তারা পিছন থেকে তার মুখ চেপে ধরে ছুরি দিয়ে গলা কাটার চেষ্টা চালায়। এ সময় তার আর্ত চিৎকারে পাশের কক্ষ থেকে তার স্ত্রী পদ্মা সরকারসহ লোকজন ছুটে আসলে তারা মোটরসাইকেলটি ফেলে রেখে তারা দ্রুত পালিয়ে যায়। তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে পাঠিয়ে দেয়া হয়। তবে তার গলায় ৭/৮ টি সেলাই দেওয়া হয়েছে বলে জানান। তিনি এখন আশঙ্কামুক্ত।
লুক সরকারের স্ত্রী পদ্মা সরকার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, তার স্বামী খ্রিস্টান মিশনের ফাদারের দায়িত্ব পালনের পাশপাশি হোমিও চিকিৎসক হিসেবে বাসায় প্র্যাকটিস করতেন, প্রতিদিন সকালে তিনি বিভিন্ন ধর্মীয় অর্চনা করতেন।

এ ঘটনার পর পরই পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল্লাহ আল মাহমুদ, পাবনার পুলিশ সুপার আলমগীর কবির পরাগ, অতিরিক্ত পুলিশ সুপার সিদ্দকুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা লুক সরকারের ঘটনাস্থল বাড়িতে যান এবং এই ঘটনায় সোমবারেই অজ্ঞাতদের নামে একটি মামলা দায়ের করেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1_110221_110294.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1_110221_110294-300x242.jpgঅর্ণব ভট্টস্বদেশের খবর
পাবনার ঈশ্বরদীতে ব্যাপ্টিস্ট খ্রিস্টান মিশনের ফাদার লুক সরকারকে (৫০) গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগে পুলিশ এক শিবিরকর্মীকে আটক করেছে। আজ মঙ্গলবার সকালে ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত শিবিরকর্মী আওতাপাড়া গ্রামের আবু সামাদের ছেলে ওবায়দুর রহমান (২২)। ঈশ্বরদী সার্কেল এএসপি এসএমএ জাহিদ ক্রাইম...