ক্রীড়া প্রতিবেদক ।
নিদাহাস ট্রফিতে শ্রীলঙ্কার বিপক্ষে লিগপর্বের প্রথম ম্যাচ জিতে নাগিন নাচ নেচেছিলেন। সেই থেকে শুরু। লিগপর্বের শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে দ্বিতীয়বার হারানোর পর পুরো দল নিয়েই টাইগাররা ব্যস্ত হয়েছিলেন নাগিন নাচে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
মুশফিকের এই নাগিন নাচ যেন এখন সর্বত্র ছড়িয়ে পড়েছে। তাই ফাইনালে ভারতের জয়ের আগে কমেন্ট্রি বক্স থেকে ভারতের সাবেক অধিনায়ক সুনীল গাভাস্কারও মাতলেন নাগিন নাচে।

ভারতের ইনিংসের মাঝ পথে রোহিত শর্মার ফিফটিতে ভারত ম্যাচের নিয়ন্ত্রণে ছিল। তখন ভারত ও শ্রীলঙ্কার সমর্থকরাও গ্যালারি থেকে নাগিন নাচের মাধ্যমে বাংলাদেশকে যেন বিদ্রূপ করছিলেন। ওই সময়ে কমেন্ট্রি বক্সে থাকা গাভাস্কার হঠাৎ করেই উঠে দাঁড়ালেন এবং কোমর দুলিয়ে দু-তিনবার নাগিন নাচ দেখান। পাশে থাকা অন্য দুই ধারাভাষ্যকার ব্রেট লি ও আমির সোহেল কিছুটা অবাক হয়ে হাসছিলেন।

তবে গাভাস্কারের এমন নাচ ইতিবাচকভাবে নেননি বাংলাদেশের সমর্থকরা। এটিকে আরেকরকম বিদ্রূপ হিসেবেই দেখছেন তারা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/718.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/718-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । নিদাহাস ট্রফিতে শ্রীলঙ্কার বিপক্ষে লিগপর্বের প্রথম ম্যাচ জিতে নাগিন নাচ নেচেছিলেন। সেই থেকে শুরু। লিগপর্বের শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে দ্বিতীয়বার হারানোর পর পুরো দল নিয়েই টাইগাররা ব্যস্ত হয়েছিলেন নাগিন নাচে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মুশফিকের এই নাগিন নাচ যেন এখন সর্বত্র ছড়িয়ে পড়েছে। তাই ফাইনালে ভারতের জয়ের...