গাজীপুর প্রতিনিধি ।
গাজীপুরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার মধ্যে রাতে সিটি কর্পোরেশনের কোনাবাড়ির দেওলিয়া বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ঘটনার স্বীকার ওই স্ত্রী (২০) অটোরিকশা চালক (২৫) স্বামীর সঙ্গে ওই এলাকায় ভাড়াবাড়িতে থাকেন। তিনিস্থানীয় একটি গার্মেন্টে চাকরি করেন।

স্বামী তানজিরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গত সোমবার একই এলাকার কাঞ্জু মাতাব্বরের ছেলে সন্ত্রাসী আলতাফ হোসেন (৩০) তাকে অটোরিকশার ব্যাটারি চুরি করতে বলে। কথা না শোনায় আলতাফ ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার রাত ১২টার দিকে সহযোগী আখের মিয়ার ছেলে আরিফ হোসেন (৪০) ও রাজমিস্ত্রি কামাল হোসেনের ছেলে আশিক মিয়াকে (২৫) নিয়ে তাকে বাসা থেকে ধরে নিয়ে যায়। কিছুক্ষণ পর সাফাত উল্লাহ রুবেল (৪০) নামে আরেক যুবককে একই অপরাধে ওই ৩ জন ধরে নিয়ে আসে। পরে আরিফের বাড়ির পাশে তানজিরুল ও রুবেলের হাত-পা বেঁধে তিনজন মিলে রড দিয়ে পিটিয়ে জখম করে।

এক পর্যায়ে আলতাফ হোসেন রাত সাড়ে ১২টার দিকে ভাড়া বাসায় গিয়ে হত্যার ভয় দেখিয়ে তানজিরুলের স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। চলে যাওয়ার আগে একথা প্রকাশ না করার জন্য হুমকি দিয়ে যায়।

তানজিরুল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে আরো জানায়, স্থানীয়রা বুধবার তানজিরুল ও রুবেলকে উদ্ধার করে। বাসায় গিয়ে স্ত্রীর কাছে ধর্ষণের কথা জানতে পারেন তানজিরুল। পরে তিনি ঘটনাটি স্থানীয় কাউন্সিলর সেলিম রহমানকে জানান।

স্থানীয় কাউন্সিলর মোঃ সেলিম রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আলতাফ খুব খারাপ প্রকৃতির ছেলে। তার ভয়ে এলাকায় কেউ মুখ খুলে না। আলতাবসহ তিনজনই মাদকাসক্ত ও চুরি-ছিনতাইয়ের সঙ্গে জড়িত। তানজিরুল ও তার স্ত্রীকে থানায় অভিযোগ করতে পরামর্শ দেওয়া হয়েছে।

পাশবিক নির্যাতনের শিকার ওই নারী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, মারপিটে তার স্বামী গুরুতর আহত হয়েছেন। তিনিও অসুস্থ। তাই শহীদ তাজউদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। একটু সুস্থ হলে থানায় অভিযোগ করবেন।

জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ মোবারক হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এ ধরণের কোন অভিযোগ তার কাছে কেউ করেনি। কাউন্সিলর ঘটনাটি তাকে জানিয়েছেন। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে আরো জানান, আলতাফ কাশিমপুর কারাগারের প্রধান কারারক্ষী ও এক গার্মেন্ট শ্রমিকসহ একাধিক হত্যা মামলার আসামী। তার বিরুদ্ধে ধর্ষণ, ছিনতাইসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের মামলা ও অভিযোগ রয়েছে। দীর্ঘদিন কারাগারে থাকার পর মাসখানেক আগে সে জামিনে বের হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/DHARSON-5.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/DHARSON-5.jpgনৃপেন পোদ্দারএক্সক্লুসিভ
গাজীপুর প্রতিনিধি । গাজীপুরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার মধ্যে রাতে সিটি কর্পোরেশনের কোনাবাড়ির দেওলিয়া বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ঘটনার স্বীকার ওই স্ত্রী (২০) অটোরিকশা চালক (২৫) স্বামীর সঙ্গে ওই এলাকায় ভাড়াবাড়িতে থাকেন। তিনিস্থানীয় একটি গার্মেন্টে চাকরি করেন। স্বামী...