গাজীপুর প্রতিনিধি ।
গাজীপুরে এক মাদ্রাসাছাত্রসহ দুইজনকে গলাকেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোরে সিটি করপোরেশনের চান্দনা পূর্ব পাড়ার হুফফাজুল পুরান মাদ্রাসায় এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতরা হলেন-হুফফাজুল পুরান মাদ্রাসার ইমাম ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার স্মৃতি (২১) ও মাদ্রাসাছাত্র মামুন (৮)। মাদ্রাসার একটি কক্ষে ইব্রাহিম খলিল স্ত্রীকে নিয়ে বসবাস করতেন।

গাজীপুরের বাসন থানার ওসি মুক্তার হোসেন জানান, ফজরের নামাজের পর ছোড়া দিয়ে দুইজনকে গলাকেটে হত্যা করা হয়। এ ঘটনায় মাহমুদা আক্তার স্মৃতির স্বামী ইব্রাহিম খলিলকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার পর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/318.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/318-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
গাজীপুর প্রতিনিধি । গাজীপুরে এক মাদ্রাসাছাত্রসহ দুইজনকে গলাকেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোরে সিটি করপোরেশনের চান্দনা পূর্ব পাড়ার হুফফাজুল পুরান মাদ্রাসায় এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতরা হলেন-হুফফাজুল পুরান মাদ্রাসার ইমাম ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার স্মৃতি (২১) ও মাদ্রাসাছাত্র মামুন (৮)। মাদ্রাসার একটি কক্ষে ইব্রাহিম খলিল...