1442130223
গাংনীতে গাঁজা সেবনে দুই যুবকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী সহকারী কমিশনার (ভূমি) রাহাত মান্নান মালসাদহ মোড়ে আদালত বসিয়ে এ দণ্ডাদেশ দেন।

দণ্ডিতরা হচ্ছেন- গাংনীর চৌগাছা ভিটাপাড়ার ইয়াকুব আলীর ছেলে জাহাঙ্গীর আলম ( ৩৫) ও জেলা সদরের ঝাউবাড়িয়া গ্রামের মৃত মসলেম আলীর ছেলে মিনু (৫০)। দণ্ডিতদেরকে মেহেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গাংনী থানার ওসি (তদন্ত) মোকতার হোসেন ক্রাইম রিপোটৃার ২৪.কমকে জানান, ধলা ক্যাম্পের আইসি এসআই প্রসেন ও গাংনী থানা উপ-পরিদর্শক এসআই শংকর কুমার পৃথক দুইটি মাদক বিরোধী অভিযান চালিয়ে নওপাড়া বাজার থেকে ১৫ গ্রাম গাঁজাসহ মিনুকে এবং গাংনী বাজার থেকে ৫গ্রাম গাঁজাসহ জাহাঙ্গীর আলমকে আটক করে। দুপুরে এদেরকে সহকারী কমিশনার (ভূমি) রাহাত মান্নানের আদালতে সোপর্দ করা হলে তাদের প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত মান্নান ক্রাইম রিপোটৃার ২৪.কমকে জানান, দুইজনই আদালতে দোষ স্বীকার করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ সালের ১৯(১) এর টেবিল ৭(ক) ধারায় প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

তাহসিনা সুলতানাস্বদেশের খবর
গাংনীতে গাঁজা সেবনে দুই যুবকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী সহকারী কমিশনার (ভূমি) রাহাত মান্নান মালসাদহ মোড়ে আদালত বসিয়ে এ দণ্ডাদেশ দেন। দণ্ডিতরা হচ্ছেন- গাংনীর চৌগাছা ভিটাপাড়ার ইয়াকুব আলীর ছেলে জাহাঙ্গীর আলম ( ৩৫)...