1442677151
গাঁজা বিক্রি ও সেবনের অপরাধে হুমায়ন কবীর (২৩) নামের এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন।

শনিবার বেলা ৩ টার দিকে গাংনী পৌর এলাকার মালশাদহ তেল পাম্প এর নিকট ভ্রাম্যমান আদালত বসিয়ে এ দণ্ডাদেশ দেন তিনি।
হুমায়ন কবীর চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ভালাইপুর গ্রামের ঠান্ডু মন্ডলের ছেলে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল আমিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গাংনী থানা পুলিশ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। ৫ গ্রাম গাঁজাসহ ভ্রাম্যমান আদালতে হাজির করলে তার স্বীকারোক্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০এর ১৯(১) এর বর্ণিত টেবিল ৭ (ক) ধারায় দোষী প্রমানিত হয় এবং তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয়া হয়েছে।

গাংনী থানার ওসি আকরাম হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শনিবার সকালের দিকে ৫ গ্রাম গাঁজাসহ হুমায়ন কবীরকে হাটবোয়ালীয়া এলাকা থেকে আটক করা হয়েছে। হুমায়ন কবীরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বাহাদুর বেপারীস্বদেশের খবর
গাঁজা বিক্রি ও সেবনের অপরাধে হুমায়ন কবীর (২৩) নামের এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন। শনিবার বেলা ৩ টার দিকে গাংনী পৌর এলাকার মালশাদহ তেল পাম্প এর নিকট ভ্রাম্যমান আদালত বসিয়ে এ দণ্ডাদেশ দেন তিনি। হুমায়ন কবীর...