বিশেষ প্রতিবেদক ।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অন্যায় অত্যাচার ও নির্যাতনের বিরুদ্ধে দেবী দূর্গা যেভাবে অসুরকে বধ করেছিলেন, ঠিক তেমনি করে বাংলাদেশে যেন অত্যাচার, নির্যাতন বন্ধ হয় এবং সত্যের জয় হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
গণতন্ত্রকে মুক্ত করা, অন্যায়, অত্যাচার ও নিপীড়ন থেকে মুক্ত হওয়া এটাই এবারের দূর্গাপুজা উৎসবের প্রার্থনা।

আজ বুধবার দুপুরে তাঁর নিজ জেলা ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। পরে তিনি ঠাকুরগাঁওয়ের কালিবাড়িস্থ তার নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় বিএনপির জেলা পর্যায়ের বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মির্জা ফকরুল বলেন, দেশে গণতান্ত্রিক স্পেস সংকুচিত হয়ে গেছে। তাই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে, সংসদ ভেঙ্গে দিয়ে নির্বাচন কমিশনকে পুনর্গঠিত করতে হবে এবং নিরপেক্ষ নির্বাচন দিতে হবে। নির্বাচনে ইভিএম ব্যাবহার করা চলবে না এবং নির্বাচনের সময় সেনাবাহিনী মোতায়েন করতে হবে। আর এসব দাবি নিয়ে গণতান্ত্রিক রাষ্ট্র কাঠামো তৈরিতে বিএনপি ঐক্যবদ্ধ হয়েছে এবং বিভিন্ন দলের সমন্বয়ে ঐক্যফ্রন্ট দাড়িয়েছে।

তিনি আরো বলেন, গণতন্ত্রকে পুন:প্রতিষ্ঠা করতে ও সুষ্ঠু নির্বাচনের জন্য বিএনপি আন্দোলনে ছিলো, এখনও রয়েছে এবং কাজ করে যাচ্ছে। তবে খলেদা জিয়ার মুক্তি না হলে নির্বাচনের বিষয়ে চিন্তা করবে বিএনপি। যত ঝড় আসুক না কেন, তার মোকালো করে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি করেই আগামী জাতীয় নির্বাচনে যাবে বিএনপি। বর্তমানে দেশে যে চলমান রাজনৈতিক ও নির্বাচনী সংকট রয়েছে তা দূর করার দায়িত্ব সরকারের। তাই দেশের অন্যান্য দলগুলোকে সমান সন্মান দিয়ে তাদের যৌক্তিক দাবিগুলো মেনে নিতে হবে। এছাড়া সমস্যা সমাধান হবার নয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/512.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/512-300x254.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
বিশেষ প্রতিবেদক । বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অন্যায় অত্যাচার ও নির্যাতনের বিরুদ্ধে দেবী দূর্গা যেভাবে অসুরকে বধ করেছিলেন, ঠিক তেমনি করে বাংলাদেশে যেন অত্যাচার, নির্যাতন বন্ধ হয় এবং সত্যের জয় হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। গণতন্ত্রকে মুক্ত করা, অন্যায়, অত্যাচার ও নিপীড়ন থেকে মুক্ত হওয়া এটাই...