1440334638
খুলনায় তিন ভারতীয় প্রেমিক জুটিকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকালে তাদের খুলনার আদালতে হাজির করা হয়েছে। এর আগে নগরীর সোনাডাঙ্গা আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে ভারতীয় এ তিন প্রেমিক জুটিকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- পশ্চিমবঙ্গের চব্বিশ পরগণা জেলার হাবড়া থানার মিঠুন রায় (১৮), একই এলাকার অপূর্ব বিশ্বাস (১৭), আমিনুল ইসলাম (১৭), মিতালী অধিকারী (১৬), সালতিয়া এলাকার হেনা বিশ্বাস (১৪) ও শিবানী শিকদার (১৬)।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গ্রেফতারকৃতরা সোনাডাঙ্গা আন্তঃজেলা বাস টার্মিনালে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এ সময় পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ভারতীয় নাগরিক বলে স্বীকার করে। তারা জানায়, প্রেম করে বাড়ি থেকে পালিয়ে এসেছে। তবে খুলনায় কোথায় বা কার কাছে যাওয়ার উদ্দেশ্য ছিল- সেটি তারা বলতে পারেনি। তিনি জানান, থানার এসআই মো. নূরুল ইসলাম বাদি হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ১৯৫২ সালের কন্ট্রোল অব এন্ট্রি এ্যাক্ট-এর ৪ ধারায় মামলা দায়ের করেছেন। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বাহাদুর বেপারীস্বদেশের খবর
খুলনায় তিন ভারতীয় প্রেমিক জুটিকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকালে তাদের খুলনার আদালতে হাজির করা হয়েছে। এর আগে নগরীর সোনাডাঙ্গা আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে ভারতীয় এ তিন প্রেমিক জুটিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে- পশ্চিমবঙ্গের চব্বিশ পরগণা জেলার হাবড়া থানার মিঠুন রায় (১৮), একই এলাকার অপূর্ব...