train death_99942
রাজধানীতে ট্রেনে কাটা পড়ে আহনাফ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। খিলক্ষেতের মাদবরবাজার এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। তিনি টিউশন থেকে ফিরছিলেন। রাজধানীর বাড্ডার একটি মেসে থাকতেন আহনাফ।

আহনাফের বন্ধু আমিনুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আহনাফ পাবনার বেড়া উপজেলার পেচাখোলা গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি ৬-৭ মাস আগে ঢাকার সরকারি তিতুমীর কলেজের গণিত বিভাগ থেকে মাস্টার্স পাস করেছেন। থাকতেন বাড্ডা নতুনবাজার এলাকার একটি মেসে। সেখানে থেকেই খিলক্ষেতের একটি বাসায় টিউশন করতেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার বিকেলে খিলক্ষেতে পড়াতে যান আহনাফ। সেখানের মাদবরবাজার এলাকার ট্রেনলাইন থেকে রাত সাড়ে ১০টার দিকে ট্রেনে কাটা পড়া অবস্থায় এক পথচারী তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, খিলক্ষেত থেকে ট্রেনে কাটা পড়া আহনাফ নামে এক যুবককে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু তার আগেই আহনাফের মৃত্যু হয়।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য আহনাফের লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে শুক্রবার তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

হাসন রাজাশেষের পাতা
রাজধানীতে ট্রেনে কাটা পড়ে আহনাফ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। খিলক্ষেতের মাদবরবাজার এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। তিনি টিউশন থেকে ফিরছিলেন। রাজধানীর বাড্ডার একটি মেসে থাকতেন আহনাফ। আহনাফের বন্ধু আমিনুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আহনাফ পাবনার বেড়া উপজেলার পেচাখোলা গ্রামের...