1442678518
বাংলাদেশের রাজনীতিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান আর কখনও স্থান পাবেন না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তবে মা-ছেলে যদি মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তিকে ত্যাগ করেন, তবে আবার সুযোগ পাবেন বলেও মন্তব্য করেছেন তিনি।

শনিবার বিকেলে রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। জাতীয় শোক দিবস-২০১৫’ উপলক্ষে এ সভার আয়োজন করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা চিকিৎসক পরিষদ। এতে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

ইনু বলেন, আর যাতে ইতিহাস হত্যা না হয়, বঙ্গবন্ধুকে নির্বাসনে যেতে না হয়, তাই খালেদা জিয়া ও তারেক রহমানের জায়গা এ দেশের রাজনীতিতে হবে না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই দেশ স্বাধীনের মূল ব্যক্তি উল্লেখ করে তিনি বলেন, পাকিস্তানের দালাল চক্রের প্রেতাত্মারাই ফারুক, ডালিম, মুস্তাক হয়ে বঙ্গবন্ধুকে হত্যা করেছিলেন। ইনু বলেন, গণতন্ত্রে কখনও মিটমাট হয় না। এসপার বা ওসপার করে নিতে হয়। যেভাবে ‘৫২ ও ‘৭১-এ হয়েছে। গণতন্ত্রকে যারা নির্বাসনে পাঠাতে চান, তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। খুনীদের যারা হালাল করতে চান, তাদের বিরুদ্ধে দাঁড়াতে হবে।

সংগঠনের সভাপতি ডা. মো. সিরাজুল হকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক এমপি ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের মহাসচিবমোস্তফা জালাল মহিউদ্দিন ও সংগঠনের অন্য নেতারা। ফোকাস বাংলা।

বাহাদুর বেপারীজাতীয়
বাংলাদেশের রাজনীতিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান আর কখনও স্থান পাবেন না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তবে মা-ছেলে যদি মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তিকে ত্যাগ করেন, তবে আবার সুযোগ পাবেন বলেও মন্তব্য করেছেন তিনি। শনিবার বিকেলে রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে এক আলোচনা সভায় বিশেষ...