image_234969.khaleda zia
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রতিবছরের মতো এবারও পবিত্র ঈদুল ফিতরের দিন ঢাকায় বিভিন্ন দেশের কূটনীতিক ও বিশিষ্টজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।
ঈদের দিন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করা হয়েছে। সকাল সাড়ে ১১টা থেকে সোয়া ১২টা পর্যন্ত কূটনীতিকদের সঙ্গে এবং সোয়া ১২টা থেকে সোয়া ১টা পর্যন্ত বিশিষ্ট নাগরিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির বিষয়টি নিশ্চিত করেন। শায়রুল কবির খান জানান, বিএনপি প্রধান কূটনীতিক ও বিশিষ্ট নাগরিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে শেরে বাংলা নগরে অবস্থিত প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে যাবেন। মাজারে ফাতেহা পাঠসহ দোয়া করবেন।

হীরা পান্নাজাতীয়
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রতিবছরের মতো এবারও পবিত্র ঈদুল ফিতরের দিন ঢাকায় বিভিন্ন দেশের কূটনীতিক ও বিশিষ্টজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। ঈদের দিন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করা হয়েছে। সকাল সাড়ে ১১টা থেকে সোয়া ১২টা পর্যন্ত কূটনীতিকদের সঙ্গে এবং সোয়া ১২টা থেকে সোয়া ১টা পর্যন্ত...