1t7l82ea-290x185
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে ষড়যন্ত্রকারীদের নেতা মন্তব্য করে তাকে আজকের যুগের ঘষেটি বেগম বলে আখ্যায়িত করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

তিনি বলেছেন, নবাব সিরাজদৌল্লার হত্যাকারী যারা, তাদের মূলনেতা এবং মদদ দিতেন ঘষেটি বেগম। জামায়াত ও মুসলিম লীগের মতো খুনি দলের সঙ্গে জোট করে খালেদা আজকের যুগের ঘষেটি বেগম হয়েছেন।

শনিবার দুপুরে শোক দিবস উপলক্ষ্যে ‘বঙ্গবন্ধু পরিষদ’ জনতা ব্যাংক মাদারীপুর শাখা আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য মন্ত্রী এ মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল খুনি এক হয়ে দেশে একের পর এক হত্যাকাণ্ড চালিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুকে হত্যার পর শেখ হাসিনাকেও বিভিন্নভাবে হত্যার প্রক্রিয়া চালাচ্ছে তারা।

জনতা ব্যাংক লিমিটেড মাদারীপুর শাখার সহকারী মহাব্যবস্থাপক আলী আহমেদ খানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জনতা ব্যাংক লিমিটেড-এর মহাব্যবস্থাপক নেছার উদ্দিন আহমেদ, ফরিদপুর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. জিকরুল হক, মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান প্রমুখ।

সুরুজ বাঙালীজাতীয়
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে ষড়যন্ত্রকারীদের নেতা মন্তব্য করে তাকে আজকের যুগের ঘষেটি বেগম বলে আখ্যায়িত করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। তিনি বলেছেন, নবাব সিরাজদৌল্লার হত্যাকারী যারা, তাদের মূলনেতা এবং মদদ দিতেন ঘষেটি বেগম। জামায়াত ও মুসলিম লীগের মতো খুনি দলের সঙ্গে জোট করে খালেদা আজকের যুগের ঘষেটি বেগম হয়েছেন। শনিবার দুপুরে শোক...