আদালত প্রতিবেদক ।
সাজা রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আপিল শুনানির জন্য গ্রহণ করেছে হাইকের্ট। একই সঙ্গে জরিমানার দণ্ডাদেশ স্থগিত করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতির শহিদুল করিমের ডিভিশন বেঞ্চ আজ বৃহস্পতিবার এ আদেশ দেয়।

এছাড়া এ মামলায় খালেদা জিয়ার জামিন আবেদন শুনানির জন্য রবিবার দিন ধার্য করেছে হাইকোর্ট। একই সঙ্গে বিচারিক আদালতে দেয়া জরিমানার দণ্ডাদেশ স্থগিত করা হয়েছে। পাশাপশি নিম্ন আদালতের নথি ১৫ দিনের মধ্যে পাঠাতে ঢাকা বিশেষ জজ আদালতের ৫ এর বিচারককে নির্দেশ দেয়া হয়েছে।

আজ সকালে খালেদা জিয়ার জামিন চেয়ে হাইকোর্টে আবেদন পেশ করা হয়। আবেদনের পক্ষে শুনানি করেন এ জে মোহাম্মদ আলী।

তবে দুদকের আইনজীবী খুরশেদ আলম খান বলেন, এ ধরনের মামলার ক্ষেত্রে জামিন আবেদন শুনানির জন্য দুদককে যুক্তিসঙ্গত সময় দিতে হবে।

এরপরই আদালত রবিবার খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর শুনানির জন্য দিন ধার্য করে দেয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/434.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/434-300x300.jpgশিশির সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । সাজা রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আপিল শুনানির জন্য গ্রহণ করেছে হাইকের্ট। একই সঙ্গে জরিমানার দণ্ডাদেশ স্থগিত করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতির শহিদুল করিমের ডিভিশন বেঞ্চ আজ বৃহস্পতিবার এ আদেশ দেয়। এছাড়া এ মামলায় খালেদা...