আদালত প্রতিবেদক ।
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজার রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করা আপিল শুনানি অব্যাহত রয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সোমবার মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষী সৌদি আরবে নিযুক্ত তৎকালীন রাষ্ট্রদূত আব্দুস সাত্তারের অতিরিক্ত সাক্ষ্য নেওয়ার জন্য হাইকোর্টে আবেদন করেন খালেদা জিয়ার আইনজীবীরা। উভয় পক্ষের শুনানি নিয়ে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ আবেদনটি নথিভুক্ত করে রাখেন।

আপিলের শুনানি শেষে আদালত ওই আবেদনের ওপর আদেশ দেবে বলে জানান আইনজীবীরা। আদালতে খালেদা জিয়ার পক্ষে আইনজীবী এজে মোহাম্মদ আলী ও দুদকের পক্ষে খুরশীদ আলম খান শুনানি করেন। শুনানিতে খালেদা জিয়ার সাজা বৃদ্ধির বিষয়েও যুক্তি তুলে ধরেন দুদক কৌঁসুলি।

তিনি বলেন, খালেদা জিয়া এই মামলার প্রধান আসামি। তাকে ৫ বছরের সাজা দেওয়া হয়েছে। আর সহযোগী আসামিদের দেয়া হয়েছে দশ বছর। যা ঠিক হয়নি।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে ৫ বছরের সাজা দেয় ঢাকার বিশেষ জজ আদালত-৫। ওই সাজার বিরুদ্ধে আপিল করেন খালেদা জিয়া।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/123.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/123-300x300.jpgশুভ সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজার রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করা আপিল শুনানি অব্যাহত রয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সোমবার মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষী সৌদি আরবে নিযুক্ত তৎকালীন রাষ্ট্রদূত আব্দুস সাত্তারের অতিরিক্ত সাক্ষ্য নেওয়ার জন্য হাইকোর্টে আবেদন করেন খালেদা জিয়ার আইনজীবীরা। উভয় পক্ষের...