বিশেষ প্রতিবেদক ।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খাঁন কামাল বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নতুন করে কোনো মামলায় গ্রেফতার (শ্যোন অ্যারেস্ট) দেখানো হয়নি। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত হয়েই কারাগারে রয়েছেন খালেদা জিয়া। অন্য মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়নি। এ বিষয়ে বিএনপি নেতারা যে বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যা ও অপপ্রচার।

আজ মঙ্গলবার সচিবালয়ে মন্ত্রণালয়ের নিজ কক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জমান খাঁন কামাল বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে শাহবাগ থানায় দায়ের করা বড়পুকুরিয়া কয়লা খনি দুর্নীতি মামলা ও তেজগাঁও থানায় দায়ের করা গ্যাটকো দুর্নীতি মামলা রয়েছে। এ দুটি মামলায় তার বিরুদ্ধে প্রোডাকশন ওয়ারেন্ট রয়েছে। উনি বর্তমানে জামিনে রয়েছেন। উনি যদি নিয়মিত এসব মামলায় হাজিরা দেন তাহলে তাকে আর গ্রেফতার দেখানো লাগবে না।

তিনি বলেন, এ দুটি মামলার পরবর্তী তারিখ একটি ১৮ ফেব্রুয়ারি, অপরটি ৪টা মার্চ। এসব মামলায় তার হাজিরা দেওয়ার বিষয়টি আদালত ও জেল কর্তৃপক্ষের ওপর নির্ভরশীল।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/225.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/225-300x300.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খাঁন কামাল বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নতুন করে কোনো মামলায় গ্রেফতার (শ্যোন অ্যারেস্ট) দেখানো হয়নি। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত হয়েই কারাগারে রয়েছেন খালেদা জিয়া। অন্য মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়নি। এ বিষয়ে বিএনপি নেতারা...