image_265501.2015-09-06_6_789135
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি থেকে বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানকে দল থেকে বাদ দিলেই তাদের জনপ্রিয়তা বাড়বে।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য তিনি বলেন, বেগম খালেদা জিয়া বাসে পেট্রোল বোমা হামলা, ব্যবসা প্রতিষ্ঠান ধ্বংস করেছেন। আর এ নাশকতার দায় সরকারের ওপর চাপিয়ে দেয়ার জন্য মিথ্যাচার করেছেন।
এতে খালেদা জিয়া জনগণের কাছে মিথ্যাবাদী হিসেবে প্রমাণিত হয়েছেন উল্লেখ করে হানিফ আরো বলেন, খালেদা জিয়া ও দুর্নীতিবাজ তারেক রহমানকে বাদ দিয়ে বিএনপিকে ঢেলে সাজাতে পারলেই দলটির প্রতি জনগণের সমর্থন বাড়বে।
হানিফ আজ সন্ধ্যায় রাজধানীর গণি মিয়া সড়কস্থ বিদ্যুৎ ভবনে ডিপিডিসি শ্রমিক কর্মচারী লীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শুভ সমরাটজাতীয়
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি থেকে বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানকে দল থেকে বাদ দিলেই তাদের জনপ্রিয়তা বাড়বে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য তিনি বলেন, বেগম খালেদা জিয়া বাসে পেট্রোল বোমা হামলা, ব্যবসা প্রতিষ্ঠান ধ্বংস করেছেন। আর এ নাশকতার দায় সরকারের...