85427_thumb_fff-1
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত শায়ের মোহাম্মদ আবু ওয়াহিদ। রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী বৈঠকে দুই দেশের স্বার্থ-সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন খালেদা জিয়া ও শায়ের মোহাম্মদ। বৈঠকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী ও সাবিহউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।
ইয়াহিয়া চৌধুরীর মৃত্যুতে খালেদার শোক
এদিকে সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ইয়াহিয়া রাজা চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গণমাধ্যমে পাঠানো এক শোকবাণীতে তিনি বলেন, মরহুম ইয়াহিয়া রাজা চৌধুরী সিলেট মহানগর বিএনপিকে সুসংগঠিত এবং অগণতান্ত্রিক শক্তির বিরুদ্ধে মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকারের আন্দোলনকে বেগবান করতে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। তার মৃত্যুতে সিলেট মহানগর বিএনপি একজন দক্ষ, কর্মনিষ্ঠ ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে নিবেদিতপ্রাণ সংগঠককে হারালো। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান বিএনপি চেয়ারপারসন।

শুভ সমরাটজাতীয়
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত শায়ের মোহাম্মদ আবু ওয়াহিদ। রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী বৈঠকে দুই দেশের স্বার্থ-সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন খালেদা জিয়া ও শায়ের মোহাম্মদ। বৈঠকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী ও সাবিহউদ্দিন...