আদালত প্রতিবেদক ।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ২৯ অক্টোবর ঘোষণা করা হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ মঙ্গলবার দুদকের আবেদন গ্রহণ করে পুরাতন কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. মো. আক্তারুজ্জামান রায় ঘোষণার জন্য এদিন ধার্য করেন।

এর আগে এই মামলার যুক্তিতর্কে অংশগ্রহণ না করে বিচারকের প্রতি অনাস্থা জানায় আসামিপক্ষ। এরপর দুদক মামলার রায় ঘোষণার দিন ধার্য করার জন্য আদালতে আবেদন করে। আদালত ওই আবেদন মঞ্জুর করে আজ মঙ্গলবার এ আদেশ দেয়।

এরও আগে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় এই আদালত খালেদা জিয়াকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড দেয়। গত ৮ ফেব্রুয়ারি দেয়া ওই রায়ের পর থেকে কারাগারে আছেন তিনি। এরপর কয়েকটি তারিখ ধার্য করা হলেও খালেদা জিয়াকে কারাগার থেকে আদালতে হাজির না করায় চ্যারিটেবল ট্রাস্ট মামলার যুক্তিতর্ক অনুষ্ঠিত হয়নি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/116.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/116-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআইন-আদালত
আদালত প্রতিবেদক । বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ২৯ অক্টোবর ঘোষণা করা হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ মঙ্গলবার দুদকের আবেদন গ্রহণ করে পুরাতন কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. মো. আক্তারুজ্জামান রায় ঘোষণার জন্য এদিন ধার্য করেন। ...