1441703912
কুমিল্লায় খাবারে চেতনানাশক দ্রব্য মিশিয়ে অচেতন করে মহসিন নামের এক ব্যবসায়ীর সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অসুস্থ ১০জনকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার গভীর রাতে নগরীর কাপ্তানবাজার এলাকার সর্দার বাড়িতে এ ঘটনা ঘটে। অসুস্থদের মধ্যে মহসিনের স্ত্রী রওশন আরার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

জানা যায়, নগরীর কাপ্তানবাজার এলাকার সর্দার বাড়ির ব্যবসায়ী মহসিনের ঘরে তার ভাই জসিমসহ উভয় পরিবারের সদস্যরা সোমবার রাতের খাবার খেয়ে পৃথক ঘরে ঘুমিয়ে পড়েন। পরিবারের স্বজন মিজানুর রহমান জানান, তাদের রাতের খাবারের আগে কৌশলে খাবারের সঙ্গে চেতনানাশক বিষ মিশিয়ে রাখার কারণে খাবার খেয়ে তারা অচেতন হয়ে পড়েন। সংঘবদ্ধ দুর্বৃত্তের দল গভীর রাতে কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে মহসিনের ঘরে ঢুকে। দুর্বৃত্তরা তার ঘরের আলমারী, সুকেশের তালা ভেঙ্গে স্বর্ণালংকার, নগদ টাকা, ঘরের মূল্যবান মালামালসহ সর্বস্ব লুটে নিয়ে যায়। এ সময় দুর্বৃত্তরা মহসিনের স্ত্রী রওশন আরার হাত-গলা-কানের স্বর্ণালংকারও খুলে লুটে নেয়। রাতভর লুটপাট চালিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। মঙ্গলবার সকাল ৮টার দিকে আশপাশের ঘরের লোকজন বুঝতে পেয়ে অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।

অসুস্থরা হলেন- মহসিন (৪৮), তার স্ত্রী রওশন আরা (৪০), পুত্র সায়মন (১৫), জিসান (১০), আরাফ (৪), জসিম (৪৫), তার মেয়ে শসি (১৩), ঐশি (১০), তাদের আত্মীয় আঞ্জুমান্নেছা (৪৫), কদরেরনেছা (৫৫)।

ঘটনাস্থল পরিদর্শন শেষে কোতয়ালী মডেল থানার ওসি আবদুর রব ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, খাবারে চেতনানাশক বিষ প্রয়োগের কারণে দুই ভাইয়ের পরিবারের সদস্যরা অচেতন হয়ে পড়ে। এ সময় দুর্বৃত্তরা মহসিনের ঘরের মালামাল নিয়ে যায়। তারা সুস্থ হলে ঘটনার বিষয়ে জানা যাবে। দুর্বৃত্তদের আটক পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
কুমিল্লায় খাবারে চেতনানাশক দ্রব্য মিশিয়ে অচেতন করে মহসিন নামের এক ব্যবসায়ীর সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অসুস্থ ১০জনকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার গভীর রাতে নগরীর কাপ্তানবাজার এলাকার সর্দার বাড়িতে এ ঘটনা ঘটে। অসুস্থদের মধ্যে মহসিনের স্ত্রী রওশন আরার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। জানা...