নিজস্ব প্রতিবেদক ।
কথা কাটাকাটির জেরে গ্রিনলাইন পরিবহনের এক বাসচালক ক্ষিপ্ত হয়ে আরেক প্রাইভেটকার চালকের উপর দিয়েই চালিয়ে দিলেন বাস। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক রাসেল সরকারের (২৩) বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। শঙ্কায় পড়েছে তার জীবন।

শনিবার, ২৮ এপ্রিল বিকেল ৩টার দিকে যাত্রাবাড়ীর ধোলাইপাড় এলাকায় হানিফ ফ্লাইওভারের ঢালে এ ঘটনা ঘটে।

পা বিচ্ছন্ন রাসেল সরকারের বাবার নাম শফিকুল ইসলাম। গাইবান্ধার পলাশবাড়ি এলাকার বাসিন্দা রাসেল রাজধানীর আদাবর এলাকার সুনিবিড় হাউজিংয়ে বসবাস করতেন এবং স্থানীয় একটি ‘রেন্ট-এ কার’ প্রতিষ্ঠানের প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশ জানায়, রাসেল যাত্রীসহ সকালে কেরানীগঞ্জে যান। সেখান থেকে ফেরার পথে যাত্রাবাড়ীর ধোলাইপাড় এলাকায় হানিফ ফ্লাইওভারের ঢালে পৌঁছালে পেছন থেকে গ্রিনলাইন পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। তখন প্রাইভেটকার চালক রাসেল গাড়ি থামিয়ে বাস চালকের সঙ্গে জানালা দিয়ে ধাক্কা দেওয়ার কারণ জানতে চান। কথা কাটাকাটির এক পর্যায়ে গ্রিনলাইন বাসের চালক ক্ষিপ্ত হয়ে রাসেলের উপর দিয়ে বাস চালিয়ে দেন। এতে ঘটনাস্থলেই রাসেলের বাম পায়ের হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, ঘটনার পর পথচারীরা রাসেলকে ঢামেকে নিয়ে আসেন। পরে উন্নত চিকিৎসার জন্য একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে প্রাইভেটকার চালককে চাপা দিয়ে পালিয়ে আসা গ্রিনলাইন পরিবহনের বাসটিকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/816.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/816-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । কথা কাটাকাটির জেরে গ্রিনলাইন পরিবহনের এক বাসচালক ক্ষিপ্ত হয়ে আরেক প্রাইভেটকার চালকের উপর দিয়েই চালিয়ে দিলেন বাস। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক রাসেল সরকারের (২৩) বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। শঙ্কায় পড়েছে তার জীবন। শনিবার, ২৮ এপ্রিল বিকেল ৩টার দিকে যাত্রাবাড়ীর...