1443598611
বাংলাদেশ সফরের টেস্ট দলে থাকা ক্রিকেটারদের নিজ নিজ রাজ্য দলে ফেরত পাঠিয়েছে অস্ট্রেলিয়া। বুধবার রয়টার্সের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। এই সিদ্ধান্তের ফলে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর বাতিলের শঙ্কা বাড়ল।

দুইটি টেস্টে সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের। এরই মধ্যে ‘নিরাপত্তা ঝুঁকির’ কথা ওঠায় বাংলাদেশ সফরে আসার বিষয়টি এখন ঝুলে আছে।

এরই মধ্যে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে একটি নিরাপত্তা দল ঘুরে গেছে। তারা দেশে ফিরে বুধবার স্থানীয় কর্তৃপক্ষকে প্রতিবেদন দিয়েছে। অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের সফর বাতিল করা হকে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।

এরই মধ্যে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অধিনায়ক স্টিভেন স্মিথ, উইকেটকিপার পিটার নেভিল ও স্পিনার নাথান লায়ন নিউ সাউথ ওয়েলসে বুধবার প্রস্তুতিতে অংশ নিয়েছেন। তারা একটি ঘরোয়া একদিনের ম্যাচ খেলবেন।

ফাস্ট বোলার পিটার সিডল ও অলরাউন্ডর গ্লেন ম্যাক্সওয়েল মেলবোর্নে ফিরে গেছেন বলে জানিয়েছেন ক্রিকেট ভিক্টোরিয়ার মুখপাত্র।

আগামী ৯ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম এবং ১৭ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হওয়ার কথা।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443598611.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443598611-300x300.jpgওয়াজ কুরুনীখেলাধুলা
বাংলাদেশ সফরের টেস্ট দলে থাকা ক্রিকেটারদের নিজ নিজ রাজ্য দলে ফেরত পাঠিয়েছে অস্ট্রেলিয়া। বুধবার রয়টার্সের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। এই সিদ্ধান্তের ফলে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর বাতিলের শঙ্কা বাড়ল। দুইটি টেস্টে সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের। এরই মধ্যে ‘নিরাপত্তা ঝুঁকির’ কথা ওঠায় বাংলাদেশ সফরে আসার...