কোটচাঁদপুর সংবাদদাতা ।
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জামায়াত নেত্রী নাজমা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় কোটচাঁদপুর শহরের তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকালে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, তারা গোপন সূত্রে জানতে পারেন, নাজমা খাতুনের বাসায় জামায়াত নেতারা বৈঠক করছে। পুলিশ সেখানে অভিযান চালাতে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। পুলিশ বাসা তল্লাশি করে ১২টি হাতবোমা উদ্ধার করে। নাজমা বেগম কোটচাঁদপুর উপজেলা মহিলা জামায়াতের সেক্রেটারি।

কিছুদিন আগে কোটচাঁদপুর পুলিশ উপজেলা চেয়ারম্যান জামায়াত নেতা মাওলানা তাজুল ইসলামকে গ্রেফতার করে। তার অনুপস্থিতিতে মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খাতুন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/810.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/810-300x300.jpgঅর্ণব ভট্টস্বদেশের খবর
কোটচাঁদপুর সংবাদদাতা । ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জামায়াত নেত্রী নাজমা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় কোটচাঁদপুর শহরের তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকালে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা...