1439395444বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৪৬তম জন্মদিন উপলক্ষে বাদ আসর বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দোয়া-মাহফিলের আয়োজন করে বিএনপি। দোয়া পরিচালনা করেন ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা নেছারুল হক।

দোয়া মাহফিলে অংশ নেন—বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, দলের মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-স্বেচ্ছাসেবক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন প্রমুখ । এ ছাড়া, বিএনপির এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা দোয়া মাহফিলে অংশ নেন।


শুভ সমরাটঅন্যান্যজাতীয়
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৪৬তম জন্মদিন উপলক্ষে বাদ আসর বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দোয়া-মাহফিলের আয়োজন করে বিএনপি। দোয়া পরিচালনা করেন ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা নেছারুল হক। দোয়া মাহফিলে অংশ নেন—বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, দলের মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড....