kek-kheleda-290x185
প্রতিবারের মতো জন্মদিনের প্রথম প্রহরে না হলেও শেষ পর্যন্ত কেক কেটে জন্মদিন উদযাপন করলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার রাত সোয়া নয়টার দিকে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি, যুবদল, ঢাকা মহানগর বিএনপি ও ছাত্রদল আয়োজিত অনুষ্ঠানে নিজের ৭০তম জন্মদিনের কেক কাটেন সাবেক এই প্রধানমন্ত্রী।

শনিবার সন্ধ্যার পর থেকেই খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে চলতে থাকে জন্মদিন উদযাপনের প্রস্তুতি । নেতাকর্মীরা ফুল হাতে আসতে থাকেন দলীয় প্রধানকে শুভেচ্ছা জানাতে। এ উপলক্ষে গুলশান কার্যালয় সাজানোও হয়।

জন্মদিনের কেক কাটার আগে তার মঙ্গল কামনায় দোয়া পড়া হয়। দোয়া পরিচালনা করেন ওলামা দলের সাধারণ সম্পাদক মো. শাহ নেসারুল হক।

পরে খালেদা জিয়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে চারটি কেক কাটেন। চারটি কেকের দুটি আনা হয় বিএনপির পক্ষ থেকে, একটি ছাত্রদলের ও একটি যুবদলের পক্ষ থেকে। যুবদলের কেকটি ৭০ কেজির, বাকিগুলো ৭০ পাউন্ডের।

কংকা চৌধুরীজাতীয়
প্রতিবারের মতো জন্মদিনের প্রথম প্রহরে না হলেও শেষ পর্যন্ত কেক কেটে জন্মদিন উদযাপন করলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার রাত সোয়া নয়টার দিকে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি, যুবদল, ঢাকা মহানগর বিএনপি ও ছাত্রদল আয়োজিত অনুষ্ঠানে নিজের ৭০তম জন্মদিনের কেক কাটেন সাবেক এই প্রধানমন্ত্রী। শনিবার সন্ধ্যার পর থেকেই খালেদা জিয়ার...