sgcfexjiy-290x193
ধর্মের নাম ব্যবহার করে কেউ যাতে অশুভ ফায়দা না লুটতে পারে সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

আজ শুক্রবার বঙ্গভবনে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিশিষ্ট নাগরিকদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে রাষ্ট্রপতি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন।

রাষ্ট্রপতি বলেন, “ত্যাগের মনোভাবকে প্রসারিত করতে হবে আমাদের কর্ম ও চিন্তায়। ধর্মকে ব্যবহার করে কেউ যাতে কোন অশুভ ফায়দা লুটতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।”

তিনি বলেন, “বাংলাদেশ বিশ্ব দরবারে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম ও আচার অনুষ্ঠানা পালন করে আসছে। এটা আমাদের সম্প্রীতির এক অনুপম ঐতিহ্য। কোরবানির শিক্ষা ও সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যকে ব্যক্তি ও সমাজ জীবনে সঠিকভাবে কাজে লাগিয়ে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত করি-এটাই হোক এবারের ঈদের অঙ্গীকার।”

ঈদ উপলক্ষে সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে রাষ্ট্রপতির এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তার স্ত্রী রাশিদা খানম ও পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

প্রধান বিচারপতি এস কে সিনহা, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমসহ বিশিষ্ট নাগরিকেরা রাষ্ট্রপতির সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/sgcfexjiy-290x193.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/sgcfexjiy-290x193.jpgওয়াজ কুরুনীজাতীয়
ধর্মের নাম ব্যবহার করে কেউ যাতে অশুভ ফায়দা না লুটতে পারে সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ শুক্রবার বঙ্গভবনে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিশিষ্ট নাগরিকদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে রাষ্ট্রপতি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন। রাষ্ট্রপতি বলেন, “ত্যাগের মনোভাবকে প্রসারিত করতে হবে...