বিনোদন প্রতিবেদক ।
প্রায় দুই দশক ধরে চলে আসা কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় আজ সালমান খানকে দোষী সাব্যস্ত করে রায় দিয়েছে যোধপুরের আদালত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এতে তার ছয় বছর পর্যন্ত জেল হতে পারে তবে তিনি আপিল করতে পারবেন। এই মামলায় অন্য চার অভিযুক্ত সাইফ আলী খান, অভিনেত্রী টাবু, সোনালী বেন্দ্রে, নীলম ও দুশ্যন্ত সিংকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

২৮ মার্চ নিম্ন আদালতে কৃষ্ণসার মামলার চূড়ান্ত পর্যায়ের শুনানি শেষে আজ ৫ এপ্রিল রায়ের তারিখ নির্ধারণ করেছিলেন যোধপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। রায়কে সামনে রেখে আদালতের নির্দেশ মতো উপস্থিত ছিলেন এ মামলার অভিযুক্তরা।

মামলার রায় নিয়ে সালমানের আইনজীবী অভিযোগ করে বলেন, সরকারি কৌঁসুলি অভিযোগের স্বপক্ষে প্রমাণ সংগ্রহ করতেই পারেননি। মামলা সাজাতে ভুয়া সাক্ষী দাঁড় করিয়েছেন। এমনকি, বন্দুকের গুলিতেই যে কৃষ্ণসার দু’টির মৃত্যু হয়েছিল, তা-ও সরকারি কৌঁসুলি প্রমাণ করতে পারেননি বলে দাবি করেছেন তিনি।

অন্যদিকে প্রত্যক্ষদর্শীদের দাবি, ১৯৯৮ সালের ১ এবং ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের মাঝে আলাদা আলাদা জায়গায় দু’টি কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান খান। সেই সময় তাঁর সঙ্গে সাইফ আলী খান, নীলম, টাবু এবং সোনালী বেন্দ্রে ছিলেন। রাজস্থানের কঙ্কানি এলাকায় গ্রামবাসীদের অভিযোগ, গুলির শব্দ শুনে তারা সালমানদের গাড়িটিকে ধাওয়া করেছিলেন। কিন্তু তাঁদের ধরা যায়নি। সেই সময় চালকের আসনে ছিলেন স্বয়ং সালমান। প্রবল গতিতে গাড়ি ছুটিয়ে তাঁরা পালিয়ে যান বলে দাবি করেন গ্রামবাসীরা।

এই মুহূর্তে সালমানের উপর এক হাজার কোটিরও বেশি লগ্নি রয়েছে। তাঁর সাজা হওয়ায় অনিশ্চিত হয়ে পড়ল এই সিনেমাগুলোর ভবিষ্যৎ। মামলার রায় ঘোষণার এক দিন আগে অর্থাৎ বুধবার যোধপুর পৌঁছান সালমান খান, টাবু এবং সাইফ আলী খান। বিরল কৃষ্ণসার হরিণ শিকার মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় সালমানের মিলতে পারে ১ থেকে ৬ বছরের কারাদণ্ড।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/54.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/54-300x300.jpgশিশির সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । প্রায় দুই দশক ধরে চলে আসা কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় আজ সালমান খানকে দোষী সাব্যস্ত করে রায় দিয়েছে যোধপুরের আদালত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এতে তার ছয় বছর পর্যন্ত জেল হতে পারে তবে তিনি আপিল করতে পারবেন। এই মামলায় অন্য চার অভিযুক্ত সাইফ আলী...