1_108903
রাজধানীর গুলশানে দুর্বৃত্তদের গুলিতে ইতালিয়ান নাগরিক তাভেলা সিজার নিহতের ঘটনায় কূটনৈতিক পাড়ায় অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। মঙ্গলবার পররাষ্ট্র মন্ত্রণালয় ও ডিএমপি সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, গতকাল সোমবার সন্ধ্যায় গুলশানের ৯০ নম্বর সড়কে ইতালিয়ান নাগরিক হত্যার পরপরই ওই এলাকায় আগের চেয়ে নিরাপত্তা বাড়ানো হয়েছে। সেই সঙ্গে জনগনের চলাচলের ওপর কড়াকড়ি আরোপ করা হয়েছে। সন্দেহ হলেই তল্লাশি করা হচ্ছে। পারতপক্ষে জনগণকে কাজ না থাকলে ওই এলাকা দিয়ে চলাচল করতে দেয়া হচ্ছে না। এক্ষেত্রে প্রবেশ পথগুলোর শুরুতেই অন্য রাস্তা ব্যবহারের পরামর্শ দেওয়া হচ্ছে সংশ্লিষ্ট সবাইকে।

ডিএমপির মিডিয়া শাখার উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পোশাকে ও সাদা পোশাকে পুলিশের বিপুল সংখ্যক সদস্যদের কূটনৈতিক পাড়া এলাকায় নিরাপত্তার জন্য রাখা হয়েছে। আগের চেয়ে অন্তত তিনগুণ পুলিশ এখন সেখানে মোতায়েন রয়েছে। এছাড়া আনসার, র‌্যাব, ডিবি, এসবি এবং অন্যান্য গোয়েন্দা সংস্থার সদস্যরাও ওই এলাকায় নিরাপত্তার কাজে নিয়োজিত রয়েছে। বসানো হয়েছে তল্লাশি চৌকি।

এদিকে পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা যায়, কূটনৈতিক পাড়ায় নিরাপত্তা জোরদার করা হয়েছে আগের চেয়ে কয়েকগুণ বেশি। ইতালিয়ান নাগরিক তাবেলা হত্যার পর ধারাবাহিকভাবে বিদেশি কয়েকটি রাষ্ট্র বাংলাদেশে চলাচলের ওপর সতর্কতা অবলম্বনের যে বার্তা দিয়েছে, তার প্রেক্ষিতেই মূলত এই নিরাপত্তার আয়োজন বলে জানায় ওই সূত্রটি।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1_108903.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1_108903-300x300.jpgমিস্টি রহমানপ্রথম পাতা
রাজধানীর গুলশানে দুর্বৃত্তদের গুলিতে ইতালিয়ান নাগরিক তাভেলা সিজার নিহতের ঘটনায় কূটনৈতিক পাড়ায় অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। মঙ্গলবার পররাষ্ট্র মন্ত্রণালয় ও ডিএমপি সূত্রে এ তথ্য জানা গেছে। পুলিশ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, গতকাল সোমবার সন্ধ্যায় গুলশানের ৯০ নম্বর সড়কে ইতালিয়ান নাগরিক হত্যার পরপরই ওই এলাকায় আগের চেয়ে নিরাপত্তা বাড়ানো হয়েছে।...