fire_100759পর্যটন কেন্দ্র কুয়াকাটার প্রানকেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ডে আবাসিক হোটেল রিয়াজ ও পানকৌড়ি পুড়ে গেছে।

মঙ্গলবার রাত ৯টার দিকে শর্ট সার্কিটে আগুনের সুত্রপাত হয়। এতে পাশের একটি মুদি মনোহরি দোকানও ভস্মিভূত হয়।

পুলিশ ও স্থানীয়রা আধা ঘন্টাব্যাপী আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করলে ততক্ষনে প্রতিষ্ঠানগুলো পুড়ে যায়। আবাসিক হোটেল রিয়াজ ও পানকৌড়ি টিনসেড দোতলা হোটেলে প্রায় ৬০টি কক্ষ ছিল। অগ্নিকাণ্ডের এ ঘটনায় প্রায় অর্ধকোটি টাকার ক্ষতির আশংকা করা হচ্ছে।

কুয়াকাটা পুলিশ ফাড়ি ইনচার্জ এসআই সঞ্জয় মন্ডল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বিদ্যুতের শর্ট সার্কিটে আবাসিক হোটেল রিয়াজের একটি কক্ষে আগুনের সূত্রপাত ঘটে। পরে আগুন ক্রমেই পাশের পানকৌড়ি আবাসিক হোটেল ও একটি মুদি মনোহরি দোকানে ছড়িয়ে পড়লে মাত্র ৩০ মিনিটেই তিনটি প্রতিষ্ঠান ভস্মিভূত হয়।

আগুনে প্রতিষ্ঠান গুলো পুড়ে যাওয়ায় প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন রিয়াজ হোটেলের মালিক আব্দুর রাজ্জাক খান।

কংকা চৌধুরীপ্রথম পাতা
পর্যটন কেন্দ্র কুয়াকাটার প্রানকেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ডে আবাসিক হোটেল রিয়াজ ও পানকৌড়ি পুড়ে গেছে। মঙ্গলবার রাত ৯টার দিকে শর্ট সার্কিটে আগুনের সুত্রপাত হয়। এতে পাশের একটি মুদি মনোহরি দোকানও ভস্মিভূত হয়। পুলিশ ও স্থানীয়রা আধা ঘন্টাব্যাপী আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করলে ততক্ষনে প্রতিষ্ঠানগুলো পুড়ে যায়। আবাসিক হোটেল রিয়াজ ও পানকৌড়ি টিনসেড দোতলা...