Fire-290x161
কুড়িগ্রাম বাজারের কাপড়পট্টিতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি কাপড়ের দোকান ও গুদাম ভস্মীভূত হয়েছে। বুধবার ভোর ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এতে অন্তত সাড়ে ৩ কোটি টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন ব্যবসায়ীরা।

স্থানীয় ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, কুড়িগ্রাম শহরের কাপড়পট্টির আড়ং ফেব্রিক্সের পেছন দিকের গুদাম থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। এরপর দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। এতে আশপাশের পাঁচটি দোকান সম্পূর্ণ ও সাতটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়। তবে সবগুলো দোকানের পেছনের দিকের গুদাম সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না।

খবর পেয়ে কুড়িগ্রাম, উলিপুর, নাগেশ্বরী ও লালমনিরহাট ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট দ্রুত আগুন নেভানোর কাজ শুরু করে। পরে স্থানীয়দের সহায়তায় সকাল ৮টা পর্যন্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা।

কুড়িগ্রাম বস্ত্র ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বুধবার ভোররাতে কাপড়পট্টিতে আকস্মিকভাবে আগুন লেগে যায়। এতে ১০-১২টি দোকান ভস্মীভূত হয়ে অন্তত সাড়ে ৩ কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক সিরাজুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, অগ্নিকাণ্ডের সূত্রপাতের কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি।

কংকা চৌধুরীপ্রথম পাতা
কুড়িগ্রাম বাজারের কাপড়পট্টিতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি কাপড়ের দোকান ও গুদাম ভস্মীভূত হয়েছে। বুধবার ভোর ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এতে অন্তত সাড়ে ৩ কোটি টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন ব্যবসায়ীরা। স্থানীয় ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, কুড়িগ্রাম শহরের কাপড়পট্টির আড়ং ফেব্রিক্সের পেছন দিকের গুদাম...