1444100195
কুষ্টিয়া জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমানকে গুলি করেছে দুর্বৃত্তরা। এ সময় একজন নৈশপ্রহরীও গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের পেয়ারাতলা ও কালিশংকরপুর এলাকায় গুলিবিদ্ধ দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে তুহিন নামে এক ব্যক্তিকে পুলিশে দেয়া হয়েছে।

কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিসিম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পর এ ব্যাপারে জানা সম্ভব হবে।

এলাকাবাসী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, সোমবার রাত সাড়ে ১০টার দিকে হাবিবুর পেয়ারাতলার বাসভবনের অদূরে শ্বশুর বাড়ি যাচ্ছিলেন। পথে দু’টি মোটরসাইকেলে করে কয়েকজন এসে তাকে গুলি করে পালিয়ে যায়। তার বাম হাতে গুলি লাগে। এ ঘটনার পরেই সঙ্গে থাকা দলীয় সহকর্মীরা তাকে হাসপাতালে ভর্তি করেন।

এলাকাবাসী আরো জানায়, দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যাওয়ার সময় বাধা দিতে গেলে কুষ্টিয়া শহরের কালিশংকরপুর এলাকার মার্কাস মসজিদের কাছে নৈশপ্রহরী আসাদুল ইসলাম (৪২) গুলিবিদ্ধ হন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444100195.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444100195-300x300.jpgঅর্ণব ভট্টস্বদেশের খবর
কুষ্টিয়া জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমানকে গুলি করেছে দুর্বৃত্তরা। এ সময় একজন নৈশপ্রহরীও গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের পেয়ারাতলা ও কালিশংকরপুর এলাকায় গুলিবিদ্ধ দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে তুহিন নামে এক ব্যক্তিকে পুলিশে দেয়া হয়েছে। কুষ্টিয়া পুলিশ...