1
কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি
কুমিল্লার জনবান্ধব পুলিশ সুপারের নেতৃত্বে কোতয়ালী মডেল ও বুড়িচং থানা এলাকার মানুষের নিরাপত্তায় সেবা দিতে চাই। একই সাথে আমি পেশাগত দায়িত্ব পালনে সংশ্লিষ্ট ওই এলাকার সকল শ্রেণীর, সকল পেশার মানুষের সহযোগিতা প্রত্যাশা করি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
কথাগুলো বলেছেন, কোতয়ালী মডেল ও বুড়িচং থানা নিয়ে গঠিত সদর সার্কেলের নয়া অতি: পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন । তিনি জানান, ইতোমধ্যেই আমি কুমিল্লা সদর সার্কেলে যোগদান করেছি এবং মুরাদনগর, বাঙ্গরা ও তিতাস থানা নিয়ে গঠিত মুরাদনগর সার্কেলে একজন অতি: পুলিশ সুপার যোগদান করবেন।
এছাড়াও চৌদ্দগ্রাম-নাঙ্গলকোট থানা নিয়ে গঠিত সার্কেল, ব্রাহ্মপাড়া-দেবিদ্বার থানা নিয়ে গঠিত সার্কেল, লাকসাম-মনোহরগঞ্জ থানা নিয়ে গঠিত সার্কেল, মেঘনা-হোমনা থানা নিয়ে গঠিত সার্কেল এবং সদর দক্ষিণ ও বরুড়া থানা নিয়ে গঠিত সার্কেলে একজন করে সহকারী পুলিশ সুপার দায়িত্ব পালন করবেন। ইতপূর্বে কুমিল্লায় দুইটি সার্কেল বিদ্যমান ছিল, যা বর্তমানে আটটিতে উন্নীত হয়েছে।

১৯৮৪ সালের ২৬ আগষ্ট, সহকারী পুলিশ সুপার হিসেবে কুমিল্লা সদর সার্কেলে প্রথম যোগদান করেছিলেন মিয়া লুৎফুর রহমান চৌধুরী। আর সবশেষ ২০১৬ সালের ডিসেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করেন ইমতিয়াজ মাহবুব। বর্তমানে কুমিল্লা জেলা পুলিশে ২টি স্থলে আটটি সার্কেলে উন্নীত হয়। আর কুমিল্লা সদর সার্কেলে নিয়োজিত হন অতি: পুলিশ সুপার, তানভীর সালেহীন ইমন।

২৮তম বিসিএস ক্যাডারের কর্মকর্তা তানভীর সালেহীন ইমনের দেশের বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ পৌরসভায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে ¯œাতক ও ¯œাতকোত্তর ডিগ্রী সম্পন্ন করে ২০১০ সালের ১লা ডিসেম্বর বাংলাদেশ পুলিশে যোগ দেন।

এর আগে তিনি র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), খাগড়াছড়ি সদর সার্কেল, ঢাকা মেট্রো পলিটন পুলিশ ও সবশেষে কুমিল্লা জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার হিসেবে কর্মরত থেকে অতি: পুলিশ সুপার হিসেবে পদোন্নতি লাভ করেন এবং তাঁকে কুমিল্লা সদর সার্কেলে পদায়ন করা হয়। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত এবং এক পুত্র সন্তানের জনক।

ইতিমধ্যেই তিনি নতুন কর্মস্থল কুমিল্লা সদর সার্কেলে যোগদান করেছেন। আজ প্রথম কোন গণমাধ্যমে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, কুমিল্লার জনবান্ধব পুলিশ সুপারের নেতৃত্বে কোতয়ালী মডেল ও বুড়িচং থানা এলাকার মানুষের নিরাপত্তায় সেবা দিতে চাই। একই সাথে আমি পেশাগত দায়িত্ব পালনে সংশ্লিষ্ট ওই এলাকার সকল শ্রেণীর, সকল পেশার মানুষের সহযোগিতা প্রত্যাশা করি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/12/130.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/12/130-300x286.jpgশুভ সমরাটস্বদেশের খবর
কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি কুমিল্লার জনবান্ধব পুলিশ সুপারের নেতৃত্বে কোতয়ালী মডেল ও বুড়িচং থানা এলাকার মানুষের নিরাপত্তায় সেবা দিতে চাই। একই সাথে আমি পেশাগত দায়িত্ব পালনে সংশ্লিষ্ট ওই এলাকার সকল শ্রেণীর, সকল পেশার মানুষের সহযোগিতা প্রত্যাশা করি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কথাগুলো বলেছেন, কোতয়ালী...