1445104656
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের কবি নজরুল হলের আবাসিক ছাত্রদের সঙ্গে এলাকাবাসীর ব্যাপক সংঘর্ষ, গুলি বিনিময় ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।
শনিবার রাত সাড়ে ৯ টার দিকে এ সংঘর্ষ শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত চলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষের পর থেকে কবি নজরুল হলের ২ জন ছাত্রকে পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।
কলেজের ছাত্ররা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শনিবার সন্ধ্যার দিকে এলাকার লোকজন আ: আজিজ ও শরীফ নামের ২ ছাত্রকে মারধর করে মারাত্মক আহত করে। এ খবর কবি নজরুল হলে ছড়িয়ে পড়লে ছাত্রদের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষের সূত্রপাত হয়। এ ঘটনার জের ধরে ছাত্ররা হলের পাশের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে বলে এলাকাবাসীর অভিযোগ।
পরে স্থানীয় লোকজন রাত সাড়ে ৯টার দিকে সংঘবদ্ধ হয়ে কবি নজরুল হলে হামলা ও ভাংচুর চালায়। এ সময় ছাত্রদের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ, গুলি বিনিময় ও ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।
রাত ১১টার দিকে মোবাইল ফোনে কলেজের অধ্যক্ষ মো: আবদুর রশিদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, কি কারনে এলাকার লোকজনের সঙ্গে হলের ছাত্রদের সংঘর্ষ হয়েছে তা জানা যায়নি। তিনি আরো জানান, এলাকার লোকজন কলেজের কবি নজরুল হল লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে ভাংচুর ও গুলি চালিয়েছে।

রাত সোয়া ১১টায় মোবাইল ফোনে কুমিল্লার পুলিশ সুপার শাহ মো: আবিদ হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ছাত্র ও এলাকাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় কিছু ভাংচুরের ঘটনা ঘটেছে, বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445104656.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445104656.jpgঅর্ণব ভট্টস্বদেশের খবর
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের কবি নজরুল হলের আবাসিক ছাত্রদের সঙ্গে এলাকাবাসীর ব্যাপক সংঘর্ষ, গুলি বিনিময় ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে এ সংঘর্ষ শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত চলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি...