কুমিল্লায় ছাব্বিশ লাখ টাকা মূল্যের ভারতীয় মাদকদ্রব্য ও বিভিন্ন মালামাল আটক করেছে বিজিবি। বুধবার সকালে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়িসহ সীমান্তের বিভিন্ন এলাকা থেকে এসব মাদকদ্রব্য ও মালামাল আটক করা হয়।

জানা যায়, ১০ বিজিবির বিশেষ টিম ভারত সীমান্তবর্তী জেলার আশাবাড়ি ও বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ভারতীয় ১৪ কেজি গাঁজা, ২০ বোতল হুইস্কি, ১০ হাজার পিস নেশাজাতীয় ট্যাবলেট, ২০৫ টি শাড়ি, বাংলাদেশি একটি পানির পাম্পসহ বিভিন্ন মালামাল আটক করা হয়। কুমিল্লা কোটবাড়ির ১০ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মোহাম্মদ আতাউল্লাহ জামী জানান, আটককৃত মাদকদ্রব্য ও অন্যান্য মালামালের মূল্য ২৬ লাখ ১৫ হাজার ৫২০ টাকা। মাদকদ্রব্যগুলো কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও অন্যান্য মালামাল কাস্টমস অফিসে জমা দেয়া হয়েছে।

ওয়াজ কুরুনীচোরাচালানের খবর
কুমিল্লায় ছাব্বিশ লাখ টাকা মূল্যের ভারতীয় মাদকদ্রব্য ও বিভিন্ন মালামাল আটক করেছে বিজিবি। বুধবার সকালে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়িসহ সীমান্তের বিভিন্ন এলাকা থেকে এসব মাদকদ্রব্য ও মালামাল আটক করা হয়। জানা যায়, ১০ বিজিবির বিশেষ টিম ভারত সীমান্তবর্তী জেলার আশাবাড়ি ও বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময়...