1439796966
কুমিল্লায় শিশু তানভীর হাসান হৃদয়ের শরীরে সফল অস্ত্রোপচার করে গুলি বের করা হয়েছে। রবিবার গভীর রাতে এই অস্ত্রোপচার করা হয়।

জানা যায়, রবিবার রাত ১১টার দিকে পাঁচ বছরের শিশু তানভীর হাসান হৃদয়ের পেটে ও বাম হাতে অস্ত্রোপচার করেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের কেজুয়েলিটি বিভাগের ডা. রেজাউর রশিদ।

তিনি ক্রাইম রিপোার্টার ২৪.কমকে জানান, ঐ শিশুর বাম হাতে বিদ্ধ গুলিটি সফলভাবে বের করা হয়েছে। কিন্তু কনুইয়ের (বাম হাতের) জয়েন্টের নীচে গুলিবিদ্ধ হওয়ার কারণে হাড় ভেঙে গেছে। তাই পরোপুরি সুস্থ হতে এক মাস সময় লাগতে পারে।

এদিকে কুমিল্লার জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল গুলিবিদ্ধ শিশু হৃদয়কে দেখতে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে যান। এসময় তিনি সংশ্লিষ্ট চিকিত্সকদের কাছে তার চিকিত্সার খোঁজ-খবর নেন।

উল্লেখ্য, কুমিল্লা নগরীর শুভপুর এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসায়ের দ্বন্দ্বে রবিবার সকালে দুই গ্রুপে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এসময় আনোয়ার নামের এক সন্ত্রাসী দৌড়ে স্থানীয় আরিফ মিয়ার বাড়িতে ঢুকে পড়ে। প্রতিপক্ষের নিজাম তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে তা লক্ষ্যভ্রষ্ট হয়ে ঘরের সামনে দাঁড়িয়ে থাকা হৃদয়ের পেটে ও বাম হাতে গুলি লাগে। পরে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি মো. খোরশেদ আলম ক্রাইম রিপোার্টার ২৪.কমকে জানান, আসামিদের ধরতে একাধিক টিম কাজ করছে।

ওয়াজ কুরুনীপ্রথম পাতা
কুমিল্লায় শিশু তানভীর হাসান হৃদয়ের শরীরে সফল অস্ত্রোপচার করে গুলি বের করা হয়েছে। রবিবার গভীর রাতে এই অস্ত্রোপচার করা হয়। জানা যায়, রবিবার রাত ১১টার দিকে পাঁচ বছরের শিশু তানভীর হাসান হৃদয়ের পেটে ও বাম হাতে অস্ত্রোপচার করেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের কেজুয়েলিটি বিভাগের ডা. রেজাউর রশিদ। তিনি...