CRIMEREPORTER24

কুমিল্লায় র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১এর আওতাধীন ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ এর একটি দল গতকাল শুক্রবার সন্ধায় জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রাম থেকে গাঁজা ও মদ সহ ইব্রাহিম (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে।

জানাগেছে, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১এর আওতাধীন কুমিল্লাস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ এর একটি দল গতকাল শুক্রবার সন্ধায় জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রামের ব্রাহ্মণপাড়া-দুলালপুর সড়কের দক্ষিণ পাশ থেকে ১০কেজি গাঁজা ও ৪ বোতল বিদেশী মদ সহ ইব্রাহিম (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে। ধৃত ইব্রাহিম মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি উপজেলার বালিখা গ্রামের মৃত ওয়াজ উদ্দিন বেপাড়ির ছেলে। সে নগরীর শাসনগাছা এলাকার জনৈক ইয়াসিন মিয়ার বাড়িতে ভাড়া থাকত বলে জানা গেছে। তার বিরুদ্ধে ইতোমধ্যেই ব্রাহ্মণপাড়া থানায় মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।

হীরা পান্নাস্বদেশের খবর
কুমিল্লায় র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১এর আওতাধীন ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ এর একটি দল গতকাল শুক্রবার সন্ধায় জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রাম থেকে গাঁজা ও মদ সহ ইব্রাহিম (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে। জানাগেছে, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১এর আওতাধীন কুমিল্লাস্থ ক্রাইম প্রিভেনশন...