3
রেলপথ মন্ত্রী মুজিবুল হকের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে কোরআনখানি ও দেয়া মাহফিল অব্যাহত রয়েছে। শুক্রবার সকালে তার নিজ গ্রামেরবাড়ি চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অংঙ্গসংগঠনের উদ্যোগে স্থানীয় স্কুল মাঠে এক বিশাল মিলাদ মাহফিল ও কোরআন খতম অনুষ্ঠিত হয়েছে ।
মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন, মৌকারা দরবার শরীফের পীর সাহেব মাওলানা নেছারউদ্দিন ওয়ালিউল¬াহ সাহেব, এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান নুরুল ইসলাম হাজারী, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাসেম, শ্রীপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার সহ আরো অনেকে।
এদিকে মন্ত্রীর শারীরিক সুস্থ্যতা কামানা করে তার নিজ নির্বাচনী এলাকা ছাড়াও কুমিল্লা মহানগরীর বিভিন্ন মসজিদে শুক্রবার জুম্মার নামাজ শেষে দোয়া মুনাজাত করা হয়। কান্দিরপাড় জামে মসজিদের মুনাজাতে অংশনেন কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক সহ জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ। কুমিল্লা মর্ডাণ স্কুল জামে মসজিদে জুম্মার নামাজ শেষে দোয়া মিলাদে মন্ত্রীর জন্য দোয়া করা হয়। নগরীর ঠাকুরপাড়া চাঁনখা জামে মসজিদে দোয়া মিলাদের আয়োজন করেন কুমিল্লা জেলা আওয়ামীলীগের যুগ্মআহবায়ক ও কুমিল্লা জেলা চৌদ্দদলের সমন্বয়ক অধ্যক্ষ আফজল খান বর্তমানে জেলার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন অব্যাহত রয়েছে।
রেলপথমন্ত্রী মোঃ মুজিবুল হক এম.পি বর্তমানে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি কুমিল্লার সর্বস্তরের জনসাধারণ সহ দেশবাসীর দোয়া কামনা করেছেন।

হীরা পান্নাস্বদেশের খবর
রেলপথ মন্ত্রী মুজিবুল হকের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে কোরআনখানি ও দেয়া মাহফিল অব্যাহত রয়েছে। শুক্রবার সকালে তার নিজ গ্রামেরবাড়ি চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অংঙ্গসংগঠনের উদ্যোগে স্থানীয় স্কুল মাঠে এক বিশাল মিলাদ মাহফিল ও কোরআন খতম অনুষ্ঠিত হয়েছে । মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন, মৌকারা দরবার শরীফের...