33333
গতকাল রোববার ভোর সাড়ে ৫ টায় সীমান্তবর্তী
হায়দরাবাদ নামক স্থান থেকে ১ মহিলা সহ ৩ ভারতীয় নাগরিককে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক করেছে বিজিবি সদস্যরা। আটককৃতরা হল: চন্দনা সরকার বিশাস (৩২),রতন সরকার বিশ্বাস (২৪) ও মো. জমশেদ আলম (২৪) । বিজিবি’র দায়িত্বশীল সূত্র থেকে এ তথ্য জানানো হয়েছে।
জানাগেছে, বিজিবি ১০ ব্যাটালিয়নের সংকুচাইল বিওপির আওতাধীন সীমান্ত পিলার নং২০৬৩/৫ এস হতে আনুমানিক ২’শ গজ অভ্যন্তরে হায়দরাবাদ নামক স্থান থেকে এ ৩ ভারতীয় নারিককে আটক করেছে বিজিবি সদস্যরা।
ধৃত মহিলা চন্দনা ও রজত ভারতের পশ্চিম ত্রিপুরা জেলার আমতলী থানার বেলাবর গ্রামের রতন সরকার বিশ্বাসের স্ত্রী ও পুত্র এবং জমশেদ আলম ভারতের সিপাহীজ্বলা জেলার কমলছড়া থানা কলসীমুড়া গ্রামের মৃত আবদুল হাসেমের পুত্র। এদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগ আনা হয় ।
আটককৃতদের বিষয়ে বিজিবি-বিএসএফ কোম্পানী কমান্ডার পর্যায়ে বৈঠকের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজিবি সূত্রে জানাগেছে।

ওয়াজ কুরুনীচোরাচালানের খবর
গতকাল রোববার ভোর সাড়ে ৫ টায় সীমান্তবর্তী হায়দরাবাদ নামক স্থান থেকে ১ মহিলা সহ ৩ ভারতীয় নাগরিককে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক করেছে বিজিবি সদস্যরা। আটককৃতরা হল: চন্দনা সরকার বিশাস (৩২),রতন সরকার বিশ্বাস (২৪) ও মো. জমশেদ আলম (২৪) । বিজিবি’র দায়িত্বশীল সূত্র থেকে এ তথ্য জানানো হয়েছে। জানাগেছে, বিজিবি ১০...