1443006050
কুমিল্লায় ছামিউম বাছির (৩৫) নামের এক গ্রামীণ ব্যাংক কর্মকর্তাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে জেলার তিতাস নদীর বাঘসিতারামপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ছামিউম বাছির জেলার বুড়িচং উপজেলার পূর্নমতি গ্রামের আবু তাহেরের ছেলে। ব্যাংকের কোনো আর্থিক বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, জেলার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ গ্রামীণ ব্যাংকের কেন্দ্র ব্যবস্থাপক ছিলেন ছামিউম বাছির। গত রবিবার অফিস শেষে তিনি চলে যান। পর দিন তিনি অফিসে না আসায় এ বিষয়ে ওই ব্যাংকের ম্যানেজার আবদুল মোমিন মুরাদনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এতে নিখোঁজ ওই ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে ৪৬ হাজার টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়।

এদিকে বুধবার দুপুরে তিতাস নদীর মুরাদনগর সীমান্তবর্তী হোমনা থানার চান্দেরচর ইউনিয়নের বাঘসিতারামপুর এলাকায় একটি লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।

গ্রামীণ ব্যাংকের এরিয়া ম্যানেজার আবদুর রাজ্জাক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নিহত ছামিউম বাছিরের সাথে তাদের ব্যাংকের হিসাবের আর্থিক কিছু গড়মিল ছিল, তাই তার বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছিল। কিন্তু তাকে এভাবে কারা হত্যা করতে পারে এ বিষয়ে তিনি কোন ধারণা দিতে পারেননি। বুধবার বিকালে হোমনা থানার ওসি আবুল ফয়সাল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ‘নিহতের মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে, তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা ওই দুর্গমস্থানে লাশ ফেলে যায়।’ ওসি আরো জানান, নিহত ওই কর্মকর্তা গ্রামীণ ব্যাংকের মুরাদনগরের যে শাখার অধীন চাকুরী করতেন সেখানে কোন কর্মকর্তা-কর্মচারীর সাথে তার আর্থিক বা ব্যক্তিগত বিরোধ কিংবা অন্য কোন গ্রাহকের সাথে আর্থিক বিরোধ নিয়ে এ হত্যাকান্ড ঘটেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
কুমিল্লায় ছামিউম বাছির (৩৫) নামের এক গ্রামীণ ব্যাংক কর্মকর্তাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে জেলার তিতাস নদীর বাঘসিতারামপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ছামিউম বাছির জেলার বুড়িচং উপজেলার পূর্নমতি গ্রামের আবু তাহেরের ছেলে। ব্যাংকের কোনো আর্থিক বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে...