WWWW

আজ সকাল সাড়ে ৭টায় গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে সংকুচাইল বিওপির হাবিলদার সাখাওয়াত হোসেনর নেতৃত্বে বিজিবি সদস্যরা তেতাভূমি নামক স্থান থেকে অতর্কিত অভিযান পরিচালনা করে ১৫ কেজি ভারতীয় গাঁজা পরিত্যক্ত অবস্থায় আটক করতে সমর্থ হয়। এছাড়াও একই বিওপির দায়িত্বপূর্ন এলাকা থেকে বিজিবির সদস্যরা পৃথক অভিযান পরিচালনা করে ৯ লাখ ৪৮ হাজার ৪’শ ৫০ টাকা মূল্যমানের চোরাচালান পণ্য আটক করে। আটককৃত পণ্যের মধ্যে ছিল ভারতীয় মদ, ফেনসিডিল, নেশা জাতীয় ট্যাবলেট, এলাচ, চা পাতা , গাড়ীর যন্ত্রাংশ ও হরলিক্স।
এর আগে গত বৃহস্প্রতিবার দুপুর আড়াইটায় মথুরাপুর বিওপির হাবিলদার সহিদুল ইসলামের নেতৃত্বে বিরাহিমপুর নামক স্থান থেকে ৩ বোতল হুইস্কিসহ জেলার সদর দক্ষিন উপজেলার বোয়ালগাঁও গ্রামের মন্তাজ উদ্দিনের পুত্র মোঃ আনোয়ার হোসেন (৩০) কে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।
এছাড়াও বিওপির দায়িত্বপূর্ন বিভিন্ন এলাকা থেকে ৭৯ লাখ ৭৪ হাজার ৭০ টাকা মূল্যমানের চোরাচালান পণ্য আটক করা হয়। আটককৃত পণ্যের মধ্যে ছিল ভারতীয় স্কাপ সিরাপ, গাাঁজা, নেশা জাতীয় টেবলেট, শাড়ি, থ্রীপিচ, বিস্কুট, কসমেটিক্স সামগ্রী, মাছ ও রসুন অন্যতম।
আটককৃত মালামাল ইতোমধ্যেই কুমিল্লা মাধক নিয়ন্ত্রন অধিদপ্তরের গুদামে জমা করা হয়েছে।

ওয়াজ কুরুনীচোরাচালানের খবর
আজ সকাল সাড়ে ৭টায় গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে সংকুচাইল বিওপির হাবিলদার সাখাওয়াত হোসেনর নেতৃত্বে বিজিবি সদস্যরা তেতাভূমি নামক স্থান থেকে অতর্কিত অভিযান পরিচালনা করে ১৫ কেজি ভারতীয় গাঁজা পরিত্যক্ত অবস্থায় আটক করতে সমর্থ হয়। এছাড়াও একই বিওপির দায়িত্বপূর্ন এলাকা থেকে বিজিবির সদস্যরা পৃথক অভিযান পরিচালনা করে ৯ লাখ...