Chora
কুমিল্লাস্থ ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মো. মোখলেসুর রহমানের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে গতকাল সন্ধায় জেলার সীমান্তবর্তী জঙ্গলবাড়ি নামক এলাকা থেকে প্রায় ৩৩ লাখ টাকার মাদকদ্রব্য সহ এক যুবককে গ্রেফতার করেছে বিজিবি’র সদস্যরা।
জানাগেছে. কুমিল্লাস্থ ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মো. মোখলেসুর রহমানের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে নায়েক সুবেদার আনোয়ার হোসেনের নেতৃত্বে গতকাল সন্ধায় সীমান্তবর্তী জঙ্গলবাড়ি নামক এলাকা থেকে প্রায় ৩৩ লাখ টাকার মাদকদ্রব্য সহ এক যুবককে গ্রেফতার করেছে বিজিবি’র সদস্যরা ।
ধৃত যুবক মো. আমির হোসেন জেলার বুড়িচং উপজেলার খাড়াতাইয়া গ্রামের মোহাব্বত আলীর ছেলে বলে বিজিবি’র একটি দায়িত্বশীল সূত্র থেকে নিশ্চিত করা হয়েছে । এসময় তার কাছ থেকে ৩২ লাখ ৮১ হাজার ৯’শ টাকা মূল্যমানের ফেন্সিডিল,মদ, নেশাজাতীয় ট্যাবলেট,ইনো ফ্রড সল্ট, স্টীল সামগ্রী, জিরা ও গুরো দুধ উদ্ধার করা হয়।
আটককৃত মালামাল ইতোমধ্যেই কুমিল্লা শুল্ক গুদামে জমা করা হয়েছে বলে দায়িত্বশীল ওই সূত্রটি জানিয়েছে।

শুভ সমরাটচোরাচালানের খবর
কুমিল্লাস্থ ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মো. মোখলেসুর রহমানের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে গতকাল সন্ধায় জেলার সীমান্তবর্তী জঙ্গলবাড়ি নামক এলাকা থেকে প্রায় ৩৩ লাখ টাকার মাদকদ্রব্য সহ এক যুবককে গ্রেফতার করেছে বিজিবি’র সদস্যরা। জানাগেছে. কুমিল্লাস্থ ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মো. মোখলেসুর রহমানের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের...