1438429298
কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৫ জন।

শনিবার বিকালে জেলার সদর দক্ষিণ উপজেলার কুমিল্লা-চাঁদপুর সড়কের শিকারপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বরিশালের বরগুনা উপজেলার হাফেজ সাকিবুল ইসলাম (২৯), কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সেলিম মিয়া (৩৫), একই উপজেলার কৃঞ্চপুর গ্রামের মোয়াজ্জেম খান আলালের পুত্র সায়েম (৭) ও অপর ব্যক্তি রায়হান (৫৫)।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকাল পৌনে ৪টার দিকে ইকোনো পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে যাত্রীবাহী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজন ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর আরো তিনজনের মৃত্যু হয়।

বাকি আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতালে নেয়া হয়েছে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৫ জন। শনিবার বিকালে জেলার সদর দক্ষিণ উপজেলার কুমিল্লা-চাঁদপুর সড়কের শিকারপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বরিশালের বরগুনা উপজেলার হাফেজ সাকিবুল ইসলাম (২৯), কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার রামচন্দ্রপুর...