hhhhhhhhh
কুমিল্লায় ডিবি পুলিশের সঙ্গে ডাকাত দলের ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় নিহত ‘আন্তঃজেলা ডাকাত সর্দার’ আবদুল কাদেরের বাড়িতে তল্লাশি চালিয়ে ৪টি বিদেশি পিস্তল, ৩টি এলজি, ৫৩ রাউন্ড গুলি, ৬টি ম্যাগজিন ও বেশকিছু দেশিয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ভোর রাতে জেলার মনোহরগঞ্জ উপজেলার ভরনীখন্ড গ্রামে নিহত আবদুল কাদেরের বাড়িতে অভিযান চালিয়ে এ সব অস্ত্র উদ্ধার করা হয়।

ডিবি’র এসআই শাহ্ কামাল আকন্দ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গত শনিবার ভোর রাতে কুমিল্লা-নোয়াখালী সড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার পেরুল এলাকায় ১০/১৫ জনের সশস্ত্র ডাকাত দল সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল তাদের ধরতে অভিযানে যায়। ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় আত্মরক্ষার্থে ডিবি পুলিশও গুলি বর্ষণ করে। এতে আবদুল কাদের (৩৫) নিহত হয়। এ সময় পুলিশ আট ডাকাতকে আটকসহ বেশকিছু অস্ত্র উদ্ধার করে। পরে আটককৃতদের আদালতে সোপর্দ করে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে। জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্য অনুযায়ী এবং নিহত ডাকাত কাদেরের মা ও স্ত্রীর দেখানো স্থানে অভিযান চালিয়ে সোমবার ভোরে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
কুমিল্লায় ডিবি পুলিশের সঙ্গে ডাকাত দলের ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় নিহত 'আন্তঃজেলা ডাকাত সর্দার' আবদুল কাদেরের বাড়িতে তল্লাশি চালিয়ে ৪টি বিদেশি পিস্তল, ৩টি এলজি, ৫৩ রাউন্ড গুলি, ৬টি ম্যাগজিন ও বেশকিছু দেশিয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোর রাতে জেলার মনোহরগঞ্জ উপজেলার ভরনীখন্ড গ্রামে নিহত আবদুল কাদেরের বাড়িতে অভিযান চালিয়ে...