1447680121

কুমিল্লায় পৃথক অগ্নিকাণ্ডে ১৫ টি দোকানঘর ও একটি তুলার গুদাম পুড়ে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে। জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদর বাজার ও চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারে এসব অগ্নিকাণ্ড ঘটে। এসব অগ্নিকাণ্ড বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সংঘটিত হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয় লোকজন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকাল তিনটার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারস্থ একটি তুলার গুদামে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। আগুনে তুলার গুদাম ও তিনটি ফার্নিচারের দোকান পুড়ে যায়। চৌদ্দগ্রাম থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ফরিদ খন্দকার স’মিলের মালিক ফরিদ খন্দকার এবং স্থানীয় ব্যবসায়ীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আগুনে তিনটি ফার্নিচার দোকান ও তুলার গুদাম পুড়ে প্রায় ২০ থেকে ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

অপরদিকে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের বাজারে রবিবার রাত সোয়া ১২ টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এতে ওই বাজারের ১২ টি দোকানঘর মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়। কুমিল্লা ফায়ার সার্ভিসের একটি দল এলাকাবাসীর সহায়তায় প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীসহ স্থানীয় লোকজন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, ব্রাহ্মণপাড়া মধ্যবাজারের একটি টেইলারের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে পাশের রড, সিমেন্ট, জুয়েলারি, টিন, সার ও কীটনাশক, মোবাইল দোকান, মসলার মিল, কাপড়ের দোকানসহ ১২ টি দোকানঘর মালামালসহ পুড়ে প্রায় সোয়া কোটি টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী এ উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের জন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/11/1447680121.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/11/1447680121-300x300.jpgতুনতুন হাসানস্বদেশের খবর
কুমিল্লায় পৃথক অগ্নিকাণ্ডে ১৫ টি দোকানঘর ও একটি তুলার গুদাম পুড়ে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে। জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদর বাজার ও চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারে এসব অগ্নিকাণ্ড ঘটে। এসব অগ্নিকাণ্ড বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সংঘটিত হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয় লোকজন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে...