1443351806
কুমিল্লায় সহিদ মিয়া (৪০) নামের এক পরিবহন শ্রমিককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সহিদ মিয়া জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর এলাকার বাসিন্দা। শনিবার গভীর রাতে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানায়, ২০০৩ সালে সংরাইশ এলাকায় মুহিন নামে এক যুবককে হত্যা করে সন্ত্রাসীরা। ওই মামলায় স্থানীয় যুবলীগ নেতা জনু মিয়াকে প্রধান আসামি করা হয়। এরপর থেকে বাদীর পরিবারের সঙ্গে জনু মিয়া গ্রুপের বিরোধ চলে আসছিল। এদিকে নিহত মুহিনের চাচা বাসের হেলপার সহিদ মিয়া সম্প্রতি স্থানীয় মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ জানান। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সন্ধ্যায় সহিদ মিয়াকে একা পেয়ে জনু মিয়ার লোকজন কুপিয়ে জখম করে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সামসুজ্জামান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে, এ ঘটনায় রবিবার থানায় মামলা হয়েছে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443351806.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443351806-300x300.jpgওয়াজ কুরুনীস্বদেশের খবর
কুমিল্লায় সহিদ মিয়া (৪০) নামের এক পরিবহন শ্রমিককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সহিদ মিয়া জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর এলাকার বাসিন্দা। শনিবার গভীর রাতে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্থানীয় সূত্র জানায়, ২০০৩ সালে সংরাইশ এলাকায় মুহিন নামে এক যুবককে হত্যা করে সন্ত্রাসীরা। ওই মামলায়...